TMC

স্বাস্থ্যসাথীর কার্ড নিয়ে নার্সিংহোমে সমস্যা, ব্যবস্থা নিতে নির্দেশ গৌতমের

শনিবার তিনি জলপাইগুড়ি সার্কিট হাউসে একটি বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক, ভূমি ও ভূমি রাজস্ব দফতরের আধিকারিক এবং রাজগঞ্জ ব্লকের বিডিও-সহ প্রশাসনিক কর্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ২২:১৮
Share:

ফাইল ছবি

স্বাস্থ্যসাথীর কার্ড নিয়ে চিকিৎসার জন্য নার্সিহোমগুলিতে প্রায়ই সমস্যায় পড়তে হচ্ছে সাধারন মানুষকে। এই সমস্যা সমাধানে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানালেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব।

Advertisement

শনিবার তিনি জলপাইগুড়ি সার্কিট হাউসে একটি বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক, ভূমি ও ভূমি রাজস্ব দফতরের আধিকারিক এবং রাজগঞ্জ ব্লকের বিডিও-সহ প্রশাসনিক কর্তারা। সেখানেই তিনি স্বাস্থ্যসাথী নিয়ে সমস্যা সমাধানের জন্য উপযুক্ত ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

পাশাপাশি বৈঠকে গৌতমের বিধানসভা এলাকা অর্থাৎ মূলত ডাবগ্রাম-ফুলবড়ির বাসিন্দাদের পাট্টা বিলির প্রক্রিয়া দ্রুত করার বিষয়টি নিয়েও বৈঠকে নির্দেশ দেন মন্ত্রী। স্বাস্থ্যস্বাথী কার্ড নিয়ে তিনি জানিয়েছেন, ‘‘নার্সিহোমগুলিকে রোগী না ফেরানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে। শুধু ব্যবসা করলে হবে না, সামাজিক দায়িত্বও পালন করতে হবে নার্সিহোমগুলিকে।’’

Advertisement

আরও পড়ুন: শুভেন্দু অনুগামী ৩ নেতাকে সংবর্ধনা দক্ষিণ দিনাজপুর বিজেপি-র

আরও পড়ুন: দলের প্রতিষ্ঠা দিবসে গোষ্ঠী কোন্দল তৃণমূলের, সব্জি ব্যবসায়ীর হাতে লাগল গুলি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন