Cannabis

Cannabis: চা-পাতা বোঝাই লরি থেকে উদ্ধার ৩০৭ কেজি গাঁজা, বড় সাফল্য রায়গঞ্জ পুলিশের

গোপন সূত্রে খবরের ভিত্তিতে বারদুয়ারী এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে অসম থেকে কলকাতাগামী ওই লরিতে তল্লাশি চালিয়ে ১০২ প্যাকেট মাদক উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৭:৫২
Share:

নিজস্ব চিত্র।

মাদক পাচারচক্র অভিযানে বড়সড় সাফল্য পুলিশের। চা-পাতা বোঝাই লরিতে প্রায় ৩০৭ কেজি গাঁজা উদ্ধার করল রায়গঞ্জ থানার পুলিশ।

Advertisement

গোপন সূত্রে খবরের ভিত্তিতে বারদুয়ারী এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে অসম থেকে কলকাতাগামী ওই লরিতে তল্লাশি চালিয়ে ১০২ প্যাকেট মাদক উদ্ধার করেছে পুলিশ। এমনটাই জানিয়েছেন জেলার পুলিশ সুপার সুমিত কুমার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এই চক্রের সঙ্গে আন্তঃরাজ্য মাদক পাচারকারীরা যুক্ত।

সুমিত কুমার বলেন, ‘‘চা-পাতা বোঝাই ওই লরিটি গৌহাটি থেকে কলকাতার দিকে যাচ্ছিল। পুলিশি অভিযানের সময় লরি ছেড়ে পালিয়ে যায় লড়ির চালক এবং খালাসী। ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।’’

Advertisement

কিছুদিন আগেই বালুরঘাটগামী বাসে তল্লাশি চালিয়ে প্রায় ২৩ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। একজনকে গ্রেফতারও করা হয়। কয়েক বছর আগেও ব্রাউন সুগার পাচারে বড় সাফল্য পেয়েছিল রায়গঞ্জ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন