ছাত্রীকে ধর্ষণে ধৃত ডালখোলায়

ধর্ষণের ঘটনাটি গত এপ্রিল মাসের। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী সে দিন প্রকাশের ভাড়াবাড়িতে পড়তে গিয়েছিল। বাড়িতে একাই ছিল সে। সেই সুযোগে ওই কিশোরীকে জোর করে ধর্ষণ করে প্রকাশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডালখোলা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৮ ০৭:৪০
Share:

প্রতীকী ছবি

এক স্কুলছাত্রীকে ধর্ষণ এবং সেই ছবি সোশ্যাল মিডিয়া ছড়ানোর অভিযোগে পুলিশ এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে। উত্তর দিনাজপুর জেলা ডালখোলা শহরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত গৃহশিক্ষকের নাম প্রকাশ ঘরামি। বাড়ি ডালখোলার দেশবন্ধুপাড়ায়। শনিবার সকালে গ্রেফতার করে।

Advertisement

ধর্ষণের ঘটনাটি গত এপ্রিল মাসের। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী সে দিন প্রকাশের ভাড়াবাড়িতে পড়তে গিয়েছিল। বাড়িতে একাই ছিল সে। সেই সুযোগে ওই কিশোরীকে জোর করে ধর্ষণ করে প্রকাশ। পরে তাকে হুমকি দেওয়া হয়, বাড়িতে কাউকে জানালে বা মামলা করলে ধর্ষণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। এর পরে নিয়মিত তাকে ব্ল্যাকমেল করে কুপ্রস্তাব দেওয়া হত। আর এতে রাজি না হওয়ায় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় প্রকাশ।

এর পরে ওই কিশোরী গত ১ অক্টোবর ডালখোলা থানায় অভিযোগ দায়ের করে। সে পুলিশকে জানিয়েছে, ওই গৃহশিক্ষক ধর্ষণ করার সময় কাউকে দিয়ে ভিডিয়ো তুলে রাখে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে ওই গৃহশিক্ষককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলায় দায়ের করা হয়েছে। অভিযুক্ত গৃহশিক্ষককে এ দিন ইসলামপুর আদালতে পাঠানো হয়েছে। এ দিকে, এই ঘটনায় ওই কিশোরী মানসিক ভাবে ভেঙে পড়েছেন।

স্থানীয় বাসিন্দারা এই ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষকের কড়া শাস্তি দাবি জানিয়েছেন। অভিযুক্তকে ইসলামপুর আদালতে পাঠালে আদালত ১৪ দিনের জেল হাজতে রাখার নির্দেশ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন