Accident

ট্রেলার এবং লরির মুখোমুখি সংঘর্ষ ময়নাগুড়িতে, মৃত্যু তিন শ্রমিকের, জখম আরও কয়েক জন

জলপাইগুড়ির ময়নাগুড়িতে পথ দুর্ঘটনা। ট্রেলার এবং লরির মুখোমুখি সংঘর্ষে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও কয়েক জন শ্রমিক। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩২
Share:

দুর্ঘটনার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে ট্রেলারটি। নিজস্ব চিত্র।

লরি-ট্রেলার মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩ জনের মৃত্যু হল। মঙ্গলবার সকালে জলপাইগুড়ির ময়নাগুড়িতে দুর্ঘটনা ঘটেছে। ট্রেলারে দোমোহনীর দিকে যাচ্ছিলেন প্রায় ২০ জন শ্রমিক। স্থানীয় সূত্রে খবর, উল্লাডাবরি এলাকায় ট্রেলার এবং লরির মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisement

সংঘর্ষের জেরে ট্রেলার থেকে ছিটকে পড়ে যান ২০ জন শ্রমিক। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়েছে বলে দাবি স্থানীয়দের। বাকি শ্রমিকরা জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

ওই ২০ জন শ্রমিক রেলের কাজ করেন। মঙ্গলবার কাজের জন্যই দোমোহনীর দিকে যাচ্ছিলেন তাঁরা। সেই সময়ই উল্টো দিক থেকে আসা একটি ১০ চাকার লরির সঙ্গে সংঘর্ষ বাধে ট্রেলারটির। জখম শ্রমিকদের উদ্ধার করেন স্থানীয়রাই। প্রথমে তাঁদের ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে ওই শ্রমিকদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে। জখম শ্রমিকদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। মৃত শ্রমিকদের পরিচয় জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন