Student Death

পরিত্যক্ত ইটভাঁটায় মিলল ছাত্রীর রক্তাক্ত দেহ! গ্রামের অনুষ্ঠানে গিয়ে নিখোঁজ ছিল মালদহের বালিকা

পরিবারের অভিযোগ, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে ছাত্রীকে। তার আগে তাকে ধর্ষণ করা হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪১
Share:

—প্রতীকী চিত্র।

পরিত্যক্ত ইটভাঁটা থেকে নবম শ্রেণির এক ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য শোরগোল পুরাতন মালদহে। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় কয়েক জন বাসিন্দা দেহটি দেখতে পান। তার পর থেকে উত্তেজনা ছড়িয়েছে পুরাতন মালদহ ব্লকে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে পুলিশ। ইতিমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

মৃতার পরিবার সূত্রে খবর, ১৩ বছরের ওই বালিকা নবম শ্রেণিতে পড়াশোনা করত। বৃহস্পতিবার গ্রামের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিল মেয়েটি। কিন্তু তার পর থেকে তার আর কোনও খোঁজ মিলছিল না। তার পর শুক্রবার সারা দিন গড়িয়েছে। অবশেষে সন্ধ্যায় স্থানীয় কয়েক জনের মারফত খবর পেয়ে গ্রামের পাশে পরিত্যক্ত একটি ইটভাটায় ছুটে যান ছাত্রীর পরিবারের সদস্যেরা। মেলে মেয়ের রক্তাক্ত দেহ।

পরিবারের অভিযোগ, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে ছাত্রীকে। তার আগে ধর্ষণ করা হয়েছে তাকে। অর্ধনগ্ন অবস্থায় ইটভাটার একটি কোণে পড়েছিল দেহটি। এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য শুরু হয়েছে এলাকায়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সরব হয়েছেন স্থানীয়রা।

Advertisement

মালদহ থানার পুলিশ তদন্ত শুরু করেছে। এখনও এ নিয়ে কোনও বিবৃতি দেয়নি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন