Student Beaten Up

শিক্ষকের চড়ে লুটিয়ে পড়ল ষষ্ঠ শ্রেণির ছাত্র, ছাগল তাড়াতে না পারায় ‘কড়া’ শাস্তি মালদহে

আহত ছাত্রের নাম মাসিদুর ইসলাম। বৃহস্পতিবার স্কুলের দশম ও দ্বাদশ শ্রেণির ছাত্রদের বিদায় সম্বর্ধনার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের মাঝে একটি ছাগল ঢুকে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৬
Share:

ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল স্কুলেরই টিচার ইন-চার্জের বিরুদ্ধে। — নিজস্ব চিত্র।

বিদায় সম্বর্ধনার অনুষ্ঠান পরিণত হল রণক্ষেত্রে। ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল স্কুলেরই টিচার ইন-চার্জের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদহের রতুয়ার মহারাজনগর হাই মাদ্রাসায়।

Advertisement

আহত ছাত্রের নাম মাসিদুর ইসলাম। বৃহস্পতিবার স্কুলের দশম ও দ্বাদশ শ্রেণির ছাত্রদের বিদায় সম্বর্ধনার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের মাঝে একটি ছাগল ঢুকে পড়ে। ছাগলটিকে তাড়ানোর নির্দেশ দেন টিচার ইন-চার্জ আতাউর ইসলাম। মাসিদুর ছাগলটিকে তাড়াতে দেরি করায় তাকে সপাটে এক চড় মারেন আতাউর। কানে আঘাত লেগে লুটিয়ে পড়ে ছাত্রটি।

এই ঘটনায় অন্যান্য ছাত্ররা উত্তেজিত হয়ে পড়ে। অভিযুক্ত শিক্ষককে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে তারা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুখুড়িয়া থানার পুলিশ এবং রতুয়া-২ ব্লকের বিডিও। বিডিওর গাড়িতে আহত ছাত্রকে পাঠানো হয় আড়াইডাঙা হাসপাতালে। আতাউরের ক্ষমা চাওয়ার দাবিতে দীর্ঘ ক্ষণ ধরে বিক্ষোভ চলে। আতাউর বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেননি। জেলা স্কুল পরিদর্শক (ডিআই) সুজিত সামন্ত জানান, স্কুল পরিদর্শক (এসআই)-এর কাছ থেকে রিপোর্ট চাওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন