অসুস্থ বধূকে গণধর্ষণ

সোমবার দুপুর ১টা নাগাদ জ্বরের চিকিৎসার জন্য পুরাতন মালদহের মৌলপুর হাসপাতালে একাই যাচ্ছিলেন ওই গৃহবধূ। মঙ্গলবাড়ির চৌরঙ্গি মোড়ে গাড়ি থেকে নামতেই তাঁর সঙ্গে দেখা হয় প্রতিবেশী সাবির শেখ ও মিঠু শেখের। সাবির ও মিঠু ওই বধূকে মোটরবাইকে করে হাসপাতালে পৌঁছে দেওয়ার কথা বলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৫ জুন ২০১৭ ০৩:৪৭
Share:

প্রতীকী ছবি।

হাসপাতালে পৌঁছে দেওয়ার নাম করে পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দেখিয়ে গণধর্ষণের অভিযোগ উঠলো প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহের সাহাপুরের একটি গ্রামে।

Advertisement

মঙ্গলবার রাতে ঘটনার পরিপেক্ষিতে নির্যাতিতা ওই গৃহবধূ মালদহ থানায় প্রতিবেশি দুই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেও, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দুই যুবক সাবির শেখ ও মিঠু শেখের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। দু’জনেরই বাড়ি পুরাতন মালদহের সাহাপুরের সাঁকোরমা গ্রামে।

সোমবার দুপুর ১টা নাগাদ জ্বরের চিকিৎসার জন্য পুরাতন মালদহের মৌলপুর হাসপাতালে একাই যাচ্ছিলেন ওই গৃহবধূ। মঙ্গলবাড়ির চৌরঙ্গি মোড়ে গাড়ি থেকে নামতেই তাঁর সঙ্গে দেখা হয় প্রতিবেশী সাবির শেখ ও মিঠু শেখের। সাবির ও মিঠু ওই বধূকে মোটরবাইকে করে হাসপাতালে পৌঁছে দেওয়ার কথা বলে। অভিযোগ, হাসপাতালের বদলে পুরাতন মালদহের বাচামারি এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ভোজালি দেখিয়ে দুজনে মিলে ধর্ষণ করে ওই বধূকে। ঘটনাটি বাড়িতে জানালে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। কোনও রকমে ওই বধূ বাড়িতে ফিরে আসেন।

Advertisement

লোকলজ্জায় প্রথমে কাউকে কিছু বলতে না পারলেও পরের দিন শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরিবারের লোকেদের ঘটনাটি জানান ওই বধূ। তারপরই হাসপাতালে চিকিৎসা করানোর পর মালদহ থানায় গিয়ে সাবির ও মিঠু শেখের নামে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। কার্যন্ত ভেঙে পড়ে ওই নির্যাতিতা বলেন, ‘‘আমার সঙ্গে ওরা এমন করবে ভাবতে পারেনি। আমি চাই পুলিশ তাদের গ্রেফতার করে শাস্তি দিক।’’ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দুই যুবক শ্রমিকের কাজ করে। মালদহ থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন