সঙ্গীতার খোঁজে পথে শিলিগুড়ি

সঙ্গীতার খোঁজ চেয়ে এবার মিছিলে হাঁটল শিলিগুড়ি। রবিবার বিকেলে মুখে কালো কাপড় বেঁধে, হাতে প্ল্যাকার্ড নিয়ে হিলকার্ট রোড দিয়ে মিছিলে হাঁটলেন একদল বাসিন্দা। মিছিলে ছিলেন সঙ্গীতার মা অঞ্জলি কুণ্ডু সহ পরিবারের সদস্য এবং শুভার্থীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০২:১৬
Share:

শহরে মিছিল বাসিন্দাদের। ছবি: বিশ্বরূপ বসাক।

সঙ্গীতার খোঁজ চেয়ে এবার মিছিলে হাঁটল শিলিগুড়ি। রবিবার বিকেলে মুখে কালো কাপড় বেঁধে, হাতে প্ল্যাকার্ড নিয়ে হিলকার্ট রোড দিয়ে মিছিলে হাঁটলেন একদল বাসিন্দা। মিছিলে ছিলেন সঙ্গীতার মা অঞ্জলি কুণ্ডু সহ পরিবারের সদস্য এবং শুভার্থীরা। রাস্তা থেকেও অনেকে এসে মিছিলে যোগ দিয়েছেন। সঙ্গীতা কোথায় জানতে চেয়ে গত শনিবার থেকে ফ্লেক্স টাঙানো শুরু হয়েছিল শিলিগুড়িতে। রবিবার মিছিলের শেষে স্থানীয় ক্লাবের সদস্যরা দাবি করলেন, তরুণীর খোঁজ না মেলা পর্যন্ত, পরিবারকে সবরকম সহযোগিতা করা হবে। ফের রাস্তায় নামার কথাও জানানো হয়েছে এ দিন।

Advertisement

অগস্ট মাস থেকে খোঁজ নেই সাতাশ বছরের তরুণী সঙ্গীতার। শান্তিনগরের বাসিন্দা সঙ্গীতা কর্মসূত্রে সেবক রোডের একটি ফ্ল্যাটে থাকতেন। একটি জিম-পার্লারে সঙ্গীতা কাজ করতেন। সেই জিম-পার্লারের মালিকের দেওয়া ফ্ল্যাটেই থাকতেন তিনি। নিখোঁজ হওয়ার পরে জিম-পার্লারের মালিক পরিমল সরকারের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেছেন তরুণীর পরিবারের সদস্যরা। যদিও পরিমলবাবু বরাবরই দাবি করছেন তিনি সঙ্গীতার নিখোঁজের বিষয়ে কিছুই জানেন না। তাঁর দাবি, সঙ্গীতাকে খুঁজে পেলেই সব রহস্যের সমাধান হয়ে যাবে। শিলিগুড়ির পুলিশ কমিশনার চেলিং সিমিক লেপচা অবশ্য ওই পরিবারকে আশ্বস্ত করেছেন। সঙ্গীতা অর্ন্তধান রহস্য দ্রুত সমাধান সম্ভব হবে বলে দাবি করেছেন পুলিশ কমিশনার।

এ দিন পোস্ট অফিসের সামনে থেকে মিছিল শুরু হয়ে হাসমিচক, হিলকার্ট রোড, সেবক মোড় ঘুরে ফের পোস্ট অফিসের সামনেই মিছিল শেষ হয়। সঙ্গীতার মা অঞ্জলিদেবী বললেন, ‘‘এক একটা পোস্টারে মেয়ের ছবি দেখছি আর মনে হচ্ছে এই বুঝি ও সামনে এসে দাঁড়াল। এতদিন হয়ে গেল মেয়েটার কোনও খবরই পাচ্ছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন