Murder

চার বিঘা জমি হাতাতে গলা টিপে খুন বাবাকে? মালদহে দাদার বিরুদ্ধে অভিযোগ ভাই-বোনের

মানিকচকের হরিপুর এলাকার বাসিন্দা সত্যনারায়ণ মণ্ডল। মঙ্গলবার মৃত্যু হয় সত্যনারায়ণের। তিনি ছিলেন তাঁর বড় ছেলে অশোকের বাড়িতে। অভিযোগ, জমি হাতাতে তাঁকে খুন করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানিকচক শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৬:৫৫
Share:

মালদহে জমি হাতাতে বাবাকে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

জমি হাতাতে বাবাকে অপহরণ করে গলা টিপে খুন করেছে বড়দা। এমনই অভিযোগ উঠল মালদহের মানিকচক থানার নাজিরপুরের হরিপুর এলাকায়। ভাই এবং বোনেদের অভিযোগ পাওয়ায় পর অভিযুক্তকে আটক করেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

নাজিরপুরের হরিপুর এলাকার বাসিন্দা সত্যনারায়ণ মণ্ডল (৬৫)। মঙ্গলবার মৃত্যু হয় সত্যনারায়ণের। তিনি ছিলেন তাঁর বড় ছেলে অশোকের বাড়িতে। কিন্তু সত্যনারায়ণের মৃত্যু পর তাঁর মেজো ছেলে অমূল্য মণ্ডলের অভিযোগ, ‘‘মাস ছয়েক আগে বাবাকে অপহরণ করে বড়দা অশোক। বাবার থেকে সাড়ে ৩ বিঘা জমি বড়দা নিজের নামে করে নিয়েছে। ভাই এবং বোনদের বঞ্চিত করেছে বড়দা।’’ এর পর অশোকের বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অশোকের বিরুদ্ধে অভিযোগ, জমি হাতাতে তিনি তাঁর বাবাকে শ্বাসরোধ করে খুন করেছেন। সত্যনারায়ণের ছোট ছেলে কমলের দাবি, ‘‘আমার কাছেই বাবা এবং মা থাকতেন। কিন্তু মাস ছয়েক আগে কাউকে কিছু না বলে জোর করে বাবাকে নিয়ে চলে গিয়েছিল অশোক। তখনই মানিকচক থানায় দাদার বিরুদ্ধে বাবাকে অপহরণের অভিযোগ করা হয়। বাবার সঙ্গে দেখা করতে চাইলে বড়দা বাধা দিতেন। বহু চেষ্টা করেও বাবার সঙ্গে দেখা করতে পারিনি। আজ সকালে বাবার মৃত্যুসংবাদ শুনি।’’ সত্যনারায়ণের তিন ছেলে এবং তিন মেয়ে।

অভিযোগ প্রসঙ্গে মালদা জেলা পুলিশসুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, মৃত সত্যনারায়ণ মণ্ডলের বড় ছেলে অশোক মণ্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন