Murder

বাবাকে পাথর দিয়ে থেঁতলে খুন করে ঘরে বসে ছেলে, নাগরাকাটায় যুবককে গ্রেফতার করল পুলিশ

নিহতের নাম পুনু ওঁরাও। বুধবার রাতে বাবার সঙ্গে অশান্তি চলাকালীন পুনুর মাথা পাথর দিয়ে থেঁতলে দেন তাঁর ছেলে অজয় ওঁরাও। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুনুর। বাবা এবং ছেলে দু’জনেই পেশায় দিনমজুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নাগরাকাটা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৪:৪২
Share:

বাবাকে খুন ছেলের। প্রতীকী চিত্র।

বাবার মাথা পাথর দিয়ে থেঁতলে খুন করল ছেলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম পুনু ওঁরাও (৫৭)। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির নাগরাকাটার সুলকাপাড়ার মংরুপাড়ায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। শুরু হয়েছে তদন্তও।

Advertisement

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে বাবার সঙ্গে অশান্তি চলাকালীন পুনুর মাথা পাথর দিয়ে থেঁতলে দেন তাঁর ছেলে অজয় ওঁরাও। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুনুর। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, বাবা এবং ছেলে দু’জনেই পেশায় দিনমজুর। তাঁদের মধ্যে প্রায়শই অশান্তি বাধত বলেও প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে। তবে বুধবার রাতে তা চরমে ওঠে। বাবাকে খুনের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে অজয়কে।

পুলিশ পুনুর দেহ জলপাইগুড়ি পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃত অজয়কে। নিহতের মেয়ে ইতোয়ারি ওঁরাও জানান, রাতে অশান্তি চলাকালীন তাঁর ভাই অজয় খুন করেন বাবাকে। তিনি আরও জানিয়েছেন, বাবাকে খুন করে ঘরে বসে ছিলেন অজয়। এর পর পুলিশ এসে তাঁকে গ্রেফতার করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন