Nagrakata

কাজে এল না ‘বুদ্ধি’, নাগরাকাটায় থানা থেকে পালিয়েও ফের জালে চোর

মঙ্গলবার দুটো নাগাদ নাগরাকাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এক মন্দিরে হানা দিয়েছিল চোর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নাগরাকাটা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২২:১১
Share:

ফের পুলিশের জালে চোর। নিজস্ব চিত্র

চুরি করতে গিয়ে হাতে হাতকড়া। গ্রেফতারের পর, লক আপ থেকেও চম্পট দিয়েছিল চোর। কিন্তু রেহাই মিলল না। ২৪ ঘণ্টার মধ্যে চোরকে ফের পাকড়াও করল পুলিশ। এ ঘটনা জলপাইগুড়ির নাগরাকাটার।

Advertisement

মঙ্গলবার দুটো নাগাদ নাগরাকাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এক মন্দিরে হানা দিয়েছিল চোর। কিন্তু নিশিকুটুম্বের সেই ‘অভিযান’ ধরা পড়ে যায়। মন্দিরের আশপাশের লোকজন কোনও ভাবে চোরের উপস্থিতি বুঝতে পেরে যান। এর পর মন্দির ঘিরে ফেলেন স্থানীয়রা। খবর দেওয়া হয় নাগরাকাটা থানার পুলিশকে। পুলিশ জনতার ভিড় এড়িয়ে ঘণ্টাখানেকের চেষ্টায় উদ্ধার করে চোরকে। তাকে থানায় এনে রাখা হয় লক আপে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, লক আপে থাকা অবস্থায় ঘুলঘুলি ভেঙে চম্পট দেয় চোর।

ফের নাটকীয় পরিস্থিতি তৈরি হয় বুধবার বিকেলে। গোপন সূত্রে পুলিশ জানতে পারে চাপ্পাগুড়ি এলাকায় লুকিয়ে রয়েছে ওই চোর। দেরি না করে, এ দিনই অভিযান চালিয়ে ফের তাকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার ঘন ঘন নাটকীয় উত্থানপতন দেখে অনেকের সরস মন্তব্য, ‘‘এ তো দেখছি, আক্ষরিক অর্থেই চোর পালালে বুদ্ধি বাড়ে!’’

Advertisement

আরও পড়ুন: নবীন-প্রবীণদের মত নিয়ে ভোটের ইস্তাহার তৈরির কাজ শুরু করেছেন মমতা

আরও পড়ুন: আপাতত দল বড় করে পরে ছাঁকনি, নীলবাড়ির লক্ষ্যে এখন দিলীপ-নীতি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন