টার্মিনাসের জমির খোঁজ

শিলিগুড়িতে যানজট সমস্যা কমাতে মুখ্যমন্ত্রীর নির্দেশে শহর লাগোয়া এলাকায় বাস টার্মিনাস তৈরির জমি খুঁজতে শুরু করেছে শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৬ ০২:৪৯
Share:

শিলিগুড়িতে যানজট সমস্যা কমাতে মুখ্যমন্ত্রীর নির্দেশে শহর লাগোয়া এলাকায় বাস টার্মিনাস তৈরির জমি খুঁজতে শুরু করেছে শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন কর্তৃপক্ষ। মঙ্গলবার শালবাড়ি এলাকায় ৫৫ নম্বর জাতীয় সড়কের ধারে একটি জায়গা ওই উদ্দেশ্যে পরিদর্শন করেন এসজেডিএ’র চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী। পরিবহণ দফতরের প্রধান সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের দফতর থেকে এ ব্যাপারে জেলাশাসক এবং এসজেডিএ কর্তৃপক্ষের কাছে চিঠি পাঠিয়ে কোথায় ওই বাস স্ট্যান্ড হতে পারে তার জন্য জায়গার হদিস দিতে বলা হয়। চেয়ারম্যান জানান, একাধিক জায়গা তাদের জানানো হবে। বিশেষজ্ঞরা সেগুলি দেখে কোথায় ওই বাস স্ট্যান্ড হবে তা ঠিক করবেন। সেই মতো পরিবহণনগর ও তিনবাত্তিতে এসজেডিএ’র একটি জমির কথাও ভাবা হয়েছে। সৌরভ চক্রবর্তী বলেন, ‘‘এক সপ্তাহের মধ্যেই দ্রুততার সঙ্গে জায়গা চিহ্নিত করার কাজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন