বাড়িতে অস্ত্রভাণ্ডার, মালদহে গ্রেফতার তৃণমূল কর্মী

৫টি পাইপগান, ৫২ রাউন্ড কার্তুজ, একটি ৯ এমএম রিভলবার, দু’টি ৯ এমএম কার্তুজ, দু’টি ফাঁকা ম্যাগাজিন এবং ৫২টি তাজা বোমা! একসঙ্গে এত অস্ত্র উদ্ধার হয়েছে এক তৃণমূল কর্মীর বাড়ি থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াচক শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৫ ১২:৪৫
Share:

ধৃত সার্জেন শেখ।— নিজস্ব চিত্র।

৫টি পাইপগান, ৫২ রাউন্ড কার্তুজ, একটি ৯ এমএম রিভলবার, দু’টি ৯ এমএম কার্তুজ, দু’টি ফাঁকা ম্যাগাজিন এবং ৫২টি তাজা বোমা!

Advertisement

একসঙ্গে এত অস্ত্র উদ্ধার হয়েছে এক তৃণমূল কর্মীর বাড়ি থেকে। বাড়িতে বেআইনি অস্ত্র মজুত করে রাখার অপরাধে সোমবার রাতে সার্জেন শেখ নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে কালিয়াচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত ১০টা নাগাদ কালিয়াচকের নওদা যদুপুরের থালেপুর গ্রামে সার্জেনের বাড়িতে হানা দেয় তারা। তৃণমূলের বহিষ্কৃত অঞ্চল সভাপতি বকুল শেখের ঘনিষ্ঠ বলে ওই এলাকায় সার্জেনের পরিচিতি রয়েছে। পুলিশের খাতায় দাগি দুষ্কৃতী হিসেবেও তার নাম ছিল। এর আগে ৭টি মামলায় অভিযুক্ত হিসেবে চিহ্নিত হলেও পুলিশ সার্জেনকে ধরতে পারেনি। অনেক দিন ধরেই তাই ওই তৃণমূল কর্মীর গতিবিধির উপর নজর রাখা হচ্ছিল। বাড়িতে অস্ত্র-সহ সে লুকিয়ে রয়েছে খবর পেয়ে সোমবার রাতে ডিএসপি হেড কোয়ার্টার সিদ্ধার্থ দরজি এবং আইসি দেবব্রত ঘোষের নেতৃত্বে কালিয়াচক থানার পুলিশ হাজির হয় সার্জেনের বাড়িতে। তল্লাশি চালিয়ে বাড়ির ছাদ থেকে ৫২টি তাজা বোমা উদ্ধার করা হয়। অন্য অস্ত্রগুলো ছড়িয়ে ছটিয়ে ছিল বিছানা এবং টেবিলের উপর। সেগুলো বাজেয়াপ্ত করার পাশাপাশি সার্জেনকেও গ্রেফতার করে নিয়ে আসা হয় থানায়। পুলিশ জানিয়েছে, ৭ দিনের রিমান্ডে রেখে ধৃতকে আদালতে তোলা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন