Torsa

নদীতে জল নিতে এসে তোর্সায় তলিয়ে গেল দুই কিশোরী, তল্লাশি শুরু কোচবিহারে

কোচবিহারের কারিশাল এলাকার ৪ কিশোরী নদীতে স্নান করতে নামে সোমবার। এর মধ্যে ২ জন আচমকা নদীতে ভেসে যায়। স্থানীয় এক ব্যক্তি তাদের বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু, কিশোরীরা ডুবে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৯:৩৭
Share:

তোর্সার বুকে তখনও জারি তল্লাশি। — নিজস্ব চিত্র।

তোর্সা নদীতে জল নিতে এসে তলিয়ে গেল ২ কিশোরী। এই ঘটনা ঘটেছে কোচবিহারের টাকাগাছ কারিশাল এলাকায়। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়। শুরু হয়েছে কিশোরীদের সন্ধানে তল্লাশি অভিযান। নিখোঁজ ওই দুই কিশোরীর নাম সোনালি দাস (১৪) এবং ঋত্বিকা রায় (১৩)। যদিও, এই খবর লেখা পর্যন্ত দু’জনের কারও সন্ধান পাওয়া যায়নি।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কারিশাল এলাকার ৪ কিশোরী নদীতে স্নান করতে নামে সোমবার। এর মধ্যে ২ জন আচমকা নদীতে ভেসে যায়। স্থানীয় এক ব্যক্তি তাদের বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু, কিশোরীরা ডুবে যাওয়ায় তাদের খুঁজে পাননি তিনি। সাহিদা বিবি নামে ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমি নিজের দোকানে বসেছিলাম। সেই সময় ওই এলাকারই ৪ কিশোরী নদীতে স্নান করতে নামে। হঠাৎ করে দেখতে পাই ২ জন নদীতে ভেসে যাচ্ছে। দোকানের মধ্যে থাকা এক জন দৌড়ে গিয়ে নদীতে নেমে ওদের বাঁচানোর চেষ্টা করে। কিন্তু ওরা তার আগেই নদীতে তলিয়ে যায়।’’

খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে নেমে তল্লাশি শুরু করে। খবর দেওয়া হয় পুলিশ-প্রশাসনকে। প্রশাসনের তরফে নৌকা এবং ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু হয়েছে। নামানো হয়েছে অসামরিক প্রতিরক্ষা বাহিনীকেও। সোনালির বাবা শ্রীদাম দাস বলেন, ‘‘সকালে আমি কাজে গিয়েছিলাম। ফোনে জানতে পারি আমার মেয়ে নদীতে তলিয়ে গিয়েছে। নদীর ধারে পানীয় জলের যে ট্যাঙ্ক রয়েছে সেখানে ওরা জল নিতে আসত। কিন্তু এমন ঘটনা যে ঘটবে তা ভাবিনি।’’

Advertisement

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছেন, অন্ধকার নেমে যাওয়ায় সোমবার কিশোরীদের উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে আবার সেই অভিযান শুরু হবে বলে জানিয়েছে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন