Clash

Clash: ব্যাট-বাঁশ নিয়ে মাঠে, দোলে রং মাখানো নিয়ে জলপাইগুড়িতে সঙ্ঘর্ষে জড়াল দুই পক্ষ

দোলের দিন জলপাইগুড়ির পরেশ মিত্র কলোনির কয়েক জন যুবকের সঙ্গে বিবাদে জড়ান পাতকাটার বাসিন্দা জ্যোতিষ দাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৮:৪০
Share:

দুই দলের মধ্যে মারপিট। —নিজস্ব চিত্র।

দোলে রং মাখানো নিয়ে অশান্তির শুরু। তার জেরে হাতে ব্যাট-বাঁশ নিয়ে সংঘর্ষে জড়াল দুই পাড়ার যুবকরা। তার জেরে আহত বৃদ্ধ, বৃদ্ধা-সহ পাঁচ। সকলেই ভর্তি হাসপাতালে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির পরেশ মিত্র কলোনিতে।
দোলের দিন জলপাইগুড়ির পরেশ মিত্র কলোনির কয়েক জন যুবকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন স্থানীয় পাতকাটা এলাকার বাসিন্দা জ্যোতিষ দাস। মঙ্গলবার সেই বিবাদ চরম আকার নেয়। অভিযোগ, অভিযুক্ত জ্যোতিষ পরেশ মিত্র কলোনিতে তার দলবল নিয়ে এসে জয়ন্ত দাস নামে এক ব্যক্তির বাড়িতে চড়াও হয়। শুরু হয় বচসা। তা গড়ায় হাতাহাতিতে। জয়ন্তর বাবা নৃপেন্দ্রনাথ দাস এবং মা ননীবালা দাসকে জ্যোতিষ ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। এর পর জ্যোতিষ জয়ন্তর বন্ধু দেবেন দাসের বাড়িতেও চড়াও হয়ে তার বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ।

Advertisement

হামলার জেরে জখম হন পাঁচ জন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। পাল্টা মারে জখম হয় অভিযুক্তরাও। অভিযোগ দায়ের হওয়ার পর ওই কাণ্ডে দুই অভিযুক্তকে হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন