Vande Bharat Express

লাইনে আগুনের ঝলকানি! সিগন্যাল না পেয়ে মালদহে ৪০ মিনিট আটকে রইল বন্দে ভারত এক্সপ্রেস

আপ লাইনে একটি প্যাসেঞ্জার ট্রেনের একটি বগির চাকা জ্যাম হয়ে যায়। আগুনের ঝলকানি দেখা যায়। রেললাইনের কর্মীরা তা দেখে সঙ্গে সঙ্গে খবর পাঠান ভালুকা রোড স্টেশনের ম্যানেজারের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৯:৩৮
Share:

সর্তকামূলক ব্যবস্থা হিসাবে বন্দে ভারত এক্সপ্রেসকে ভালুকা রোড স্টেশনে আটকে দেওয়া হয়েছে বলে খবর রেল সূত্রে। —ফাইল চিত্র।

সিগন্যাল না পাওয়ায় ৪০ মিনিট আটকে রইল হাওড়াগামী ডাউন বন্দে ভারত এক্সপ্রেস। শুক্রবার মালদহের ভালুকা রোড স্টেশনে দীর্ঘ ক্ষণ আটকে থাকে ওই এক্সপ্রেস ট্রেনটি।

Advertisement

রেলের কাটীহার ডিভিশন সূত্রে খবর, আপ লাইনে একটি প্যাসেঞ্জার ট্রেনের একটি বগির চাকা জ্যাম হয়ে যায়। আগুনের ঝলকানি দেখা যায়। রেল লাইনের কর্মীরা তা দেখে সঙ্গে সঙ্গে খবর পাঠান ভালুকা রোড স্টেশনের ম্যানেজারের কাছে। তাই সর্তকামূলক ব্যবস্থা হিসাবে বন্দে ভারত এক্সপ্রেসকে ভালুকা রোড স্টেশনে আটকে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রেল পরিষেবা নিয়ে সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদহ সফরে আসার জন্য সরাইঘাট এক্সপ্রেসে উঠেছিলেন। সেই সফরে মাঝেমধ্যেই ঝাঁকুনি খেতে হয় বলে জানান মুখ্যমন্ত্রী। বলেন, ‘‘বেশ ভয় লাগছিল।’’ তার পর এই ঘটনা ঘটল। যদিও এ নিয়ে রেলকর্তারা কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন