খুনের হুমকি ভাইরাল

আবার ভিডিয়ো বিতর্ক আলিপুরদুয়ারে। নতুন ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, তৃণমূলের এক নেতা গুলি করার হুমকি দিচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আলিপুরদুয়ার শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ০৪:৪৮
Share:

আবার ভিডিয়ো বিতর্ক আলিপুরদুয়ারে। নতুন ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, তৃণমূলের এক নেতা গুলি করার হুমকি দিচ্ছেন। একই সঙ্গে ওই নেতা ‘আইন মানি না’ বলেও হুঁশিয়ারি দিচ্ছেন— দেখা যাচ্ছে ওই ভিডিয়োয়। ভিডিয়োর সত্যতা আনন্দবাজার যাচাই করেনি। তবে ভিডিয়োর সঙ্গেই চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। তৃণমূল নেতারাও এই নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাইছেন না।

Advertisement

সোমবার ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যায়, শহরের ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা স্বপন মজুমদার এক জনকে বলছেন “আইন মানি না।’’ সেই সময় তাঁকে পাশ থেকে এক জন কানে কানে বলছেন, ক্যামেরা চলছে। তাতে স্বপনবাবুকে বলতে শোনা যায়, ‘ক্যামেরা চলুক। গালি দিয়ে কথা বলব। রেকর্ডিং করলে গুলি করে দেব। মেরে দেবে। হাড্ডি ভেঙে দেব। আমার কিছু হবে না।’ আনন্দবাজার এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। তবে ভিডিয়োটি চাউর হতেই মুখে কুলুপ তৃণমূলের। স্বপনবাবুর বাড়িতে গিয়ে দেখা যায়, তালা ঝোলানো। মোবাইল ফোন সুইচড অফ। এসএমএস করলে তার জবাব মেলেনি।

অভিযোগকারী দীপঙ্কর কর্মকার জানান, তাঁর বাড়ির কিছু জায়গা নিতে চান স্বপনবাবু। তিনি দিতে না চাওয়ায় হুমকি দেন বলে অভিযোগ। ভাইরাল হওয়া ভিডিয়োটি এক বছর আগের বলে জানিয়ে দীপঙ্করের স্ত্রী এঞ্জেলা কর্মকার বলেন, তিনি নিজে বিজেপির যুবমোর্চার আলিপুরদুয়ার জেলার সহ-সভাপতি। তিনিই ভিডিয়োটি করেছেন। উল্টো দিকে, স্বপনের স্ত্রী ১৩ নম্বর ওয়ার্ডে তৃণমূলের কাউন্সিলর ছিলেন।

Advertisement

তৃণমূলের জেলা সভাপতি মোহন শর্মা জানান, বিষয়টি দেখে মন্তব্য করবেন। আলিপুরদুয়ার থানার আইসি জয়দেব ঘোষ জানান, নাম দিয়ে অভিযোগ করলে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করবেন তাঁরা। বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, ‘‘মানুষকে ভয় দেখিয়ে চলেছেন তৃণমূলের নেতারা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন