Adultery

পরকীয়ার অভিযোগে মহিলার চুল কেটে দিল গ্রামবাসীরা, ময়নাগুড়িতে গ্রেফতার ৭

পরকীয়ায় যুক্ত থাকায় মহিলার চুল কেটে মারধর করল স্থানীয়রা। ওই মহিলার স্বামীকেও বেঁধে রাখা হল গাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৬:৫৫
Share:

গাছে বেঁধে রাখা হয়েছে স্বামীকে, নীচে পড়ে রয়েছেন স্ত্রী। নিজস্ব চিত্র।

পরকীয়ায় যুক্ত থাকায় মহিলার চুল কেটে মারধর করল স্থানীয়রা। ওই মহিলার স্বামীকেও বেঁধে রাখা হল গাছে। ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়িতে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রাম পঞ্চায়েতের বেধগুড়ি এলাকায়। এ নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে।

Advertisement

গ্রামবাসীরা স্থানীয় এক যুবকের সঙ্গে ওই মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছেন। অভিযোগের পর বুধবার বসানো হয় সালিশি সভা। সেখান থেকেই স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। তখনই ওই গ্রামের মহিলাদের একাংশ স্বামীকে গাছে বেঁধে মহিলার উপর চড়াও হন। মারধরের পাশাপাশি তাঁর চুল কেটে নেওয়া হয়। এই ঘটনার ভিডিয়োও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল ময়নাগুড়ি থানার পুলিশ। জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেছেন, ‘‘ময়নাগুড়ি থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনায় অভিযুক্ত ৭ জনকে গ্রেফতার করেছে। ময়নাগুড়ি থানার পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন