প্রতিবাদী বধূকে মার, টাপুরহাটে গ্রেফতার ২

প্রতিবাদী গৃহবধূকে মারধরের অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে কোচবিহারের কোতোয়ালি থানার টাপুরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৭ ০১:৩৩
Share:

প্রতিবাদী গৃহবধূকে মারধরের অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার ভোর রাতে কোচবিহারের কোতোয়ালি থানার টাপুরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, ধৃতদের নাম রফিকুল মিয়াঁ ও অপিউদ্দিন মিয়াঁ। বাড়ি টাপুরহাটেই। ধৃতদের এ দিন কোচবিহার আদালতে তোলা হলে বিচারক এক দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ওই ঘটনায় চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে তল্লাশি জারি রেখেছে পুলিশ। কোচবিহারের পুলিশ সুপার অনুপ জায়সবাল বলেন, “ঘটনার তদন্ত চলছে। বাকি অভিযুক্তদেরও খোঁজ চলছে।”

ধৃতদের আইনজীবী বিমল সাহা দাবি করেন, বাড়ির পাশে থাকা নিকাশি নালায় জল জমা নিয়ে দুই পরিবারের শিশুদের মধ্যে গণ্ডগোল হয়। সেই ঘটনাতেই পরে অভিভাবকরা জড়িয়ে পড়েন। তিনি বলেন, “জুয়া খেলার যে অভিযোগ আনা হয়েছে, তা ঠিক নয়।”

Advertisement

প্রতিবাদী ওই বধূ অবশ্য অভিযোগ করেছেন, অভিযুক্তরা এলাকায় প্রভাবশালী। তাদের দাপটে অনেকেই মুখ খুলতে চান না। তিনি বলেন, “ঘটনা ঘুরিয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র হচ্ছে। ওই দিনই আমাকে হুমকি দেওয়া হয়েছিল, পুলিশে অভিযোগ জানালে ফল ভাল হবে না। এমনকি পুলিশ তাদের কিছুই করতে পারবে না বলেও শাসানোর চেষ্টা করে তারা।”

সোমবার সকালে টাপুরহাটের ওই মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ ওঠে চার প্রতিবেশীর বিরুদ্ধে। ওই গৃহবধূর এক মেয়ে এবারে মাধ্যমিক এবং আরেক মেয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেবে। বাড়ির সামনে প্রতি দিন সকাল থেকে ক্যারামবোর্ড খেলার নামে জুয়ার আসর বসানো হয় বলে ওই বধূ অভিযোগ করে। চিৎকারে দুই মেয়ের পড়াশোনা লাটে উঠেছিল। তা নিয়ে প্রতিবাদ করাতেই তার উপরে হামলা হয় বলে মহিলার দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন