গল্প ফেঁদে স্বামীকে খুনে ধৃত

মালদহের পুখুরিয়া থানার চাঁদপুরে ওই ঘটনাকে ঘিরে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, মৃতের নাম শেখ ইয়াসিন (৩৫)। ধৃত মহিলার নাম ফুলতারা বিবি। বৃহস্পতিবার ভোরে একটি নির্মীয়মাণ বাড়ি থেকে ইয়াসিনের দেহ উদ্ধার হওয়ার পর বাসিন্দাদের সন্দেহ গিয়ে পড়ে ফুলতারার উপরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুখুরিয়া শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৮ ০৮:০০
Share:

—প্রতীকী ছবি।

সাতসকালে থানায় ঢুকেই এক মহিলার অভিযোগ, তার স্বামীকে কেউ বা কারা অপহরণ করেছে। ইতিমধ্যেই উদ্ধার হয় তার স্বামীর মৃতদেহ। জানতে পেরে গ্রামবাসীদের সন্দেহ গিয়ে পড়ে ওই মহিলার উপরেই। তাকে বেঁধে রেখে পুলিশে খবর দেন তাঁরা। এরপর থানায় পুলিশি জেরায় ভেঙে পড়ে ওই মহিলা জানায়, প্রেমিককে সঙ্গে নিয়ে সে তার স্বামীকে খুন করেছে। এরপর থানাতেই গ্রেফতার করা হয় ওই মহিলাকে।

Advertisement

মালদহের পুখুরিয়া থানার চাঁদপুরে ওই ঘটনাকে ঘিরে এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, মৃতের নাম শেখ ইয়াসিন (৩৫)। ধৃত মহিলার নাম ফুলতারা বিবি। বৃহস্পতিবার ভোরে একটি নির্মীয়মাণ বাড়ি থেকে ইয়াসিনের দেহ উদ্ধার হওয়ার পর বাসিন্দাদের সন্দেহ গিয়ে পড়ে ফুলতারার উপরে। তার সঙ্গে এলাকার এক যুবকের সম্পর্কের কথা এলাকার প্রত্যেকেই জানতেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। প্রতিবেশীরা তাকে সন্দেহ করছে ভেবে পালানোর চেষ্টা করে ফুলতারা। কিন্তু বাসিন্দারা তাকে বেঁধে রেখে পুলিশকে খবর দেন। থানায় গিয়ে পুলিশি জেরায় স্বামীকে খুনের কথা ফুলতারা স্বীকার করে নেন। তবে অভিযুক্ত প্রেমিককে পুলিশ ধরতে পারেনি। সে এলাকা ছেড়ে পালিয়েছে।

পুখুরিয়ার ওসি অভিষেক তালুকদার জানান, প্রতিবেশী যুবকের সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, ইয়াসিন এলাকায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। একাধিক ট্রাক্টর, কৃষিকাজে ব্যবহারের যন্ত্রাংশ ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। তাঁর দোতলা বাড়ি রয়েছে। ওই দম্পতির চার নাবালক সন্তান রয়েছে। গত তিন বছর ধরে এক যুবকের সঙ্গে ফুলতারার সম্পর্ক তৈরি হয়। বছর দুয়েক আগে সে রবিউলের সঙ্গে পালিয়েও যায়। পরে ফিরেও আসে। পুলিশ জানায়, বুধবার রাতে পরিকল্পনা করে ইয়াসিনকে ঘুমন্ত অবস্থায় গলায় দড়ি পেঁচিয়ে খুন করা হয়। তারপর মাঝরাতে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি নির্মীয়মাণ বাড়িতে ফেলে আসে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন