ইন্ডোর গেমস উৎসবের ঘোষণা

আগামী ৯ ডিসেম্বর থেকে শিলিগুড়িতে শুরু হচ্ছে ইন্ডোর গেমস উৎসব। চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। শিলিগুড়ি পুরসভার উদ্যোগে ব্যাডমিন্টন, টেবল টেনিস, ক্যারম ও বাস্কেটবল, যোগাসন খেলা হবে উৎসবে বলে জানান পুরসভার ক্রীড়া বিভাগের মেয়র পারিষদ শঙ্কর ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৫ ০২:২৬
Share:

আগামী ৯ ডিসেম্বর থেকে শিলিগুড়িতে শুরু হচ্ছে ইন্ডোর গেমস উৎসব। চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। শিলিগুড়ি পুরসভার উদ্যোগে ব্যাডমিন্টন, টেবল টেনিস, ক্যারম ও বাস্কেটবল, যোগাসন খেলা হবে উৎসবে বলে জানান পুরসভার ক্রীড়া বিভাগের মেয়র পারিষদ শঙ্কর ঘোষ। শুক্রবার পুরসভায় একটি সাংবাদিক বৈঠকের মাধ্যমে এই খবর জানান তিনি। সেই সঙ্গে খেলাগুলির পুরস্কার শহরের প্রয়াত প্রাক্তন খেলোয়াড় ও ক্রীড়াপ্রেমীদের নামে উৎসর্গ করার কথাও ঘোষণা করেন তিনি।

Advertisement

এই ক্রীড়াপ্রেমীদের মধ্যে ক্রীড়া সাংবাদিক বিপ্লব তালুকদারের নাম যেমন রয়েছে, তেমন বাসুদেব ঘোষ, সুবিমল বসু, নিশীথ ঘোষদের (মেজদা) নামও রাখা হয়েছে। এই নাম ঠিক করেছেন ২১ জনের একটি ক্রীড়া বিশেষজ্ঞদের একটা দল।

এ দিন বৈঠকে উপস্থিত ছিলেন ব্যাডমিন্টনের প্রসেনজিৎ সাহা, ক্যারম খেলোয়াড় দুর্জয় ঘোষ, বাস্কেটবলের সমীরণ রায়-সহ অন্যরা। বাস্কেটবল ছাড়া বাকি খেলাগুলি প্রতিযোগিতামূলক হবে বলে জানানো হয়েছে। প্রতিটি খেলার সংশ্লিষ্ট অ্যাসোসিয়েশন ছাড়া নাম নথিভুক্ত করা যাবে পুরসভার ক্রীড়া বিভাগেও বলে জানানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন