স্ত্রীকে কুপিয়ে মেরে থানায় হাজির স্বামী

স্ত্রীকে কুপিয়ে খুন করার পর রক্তাক্ত হাঁসুয়া নিয়ে এক কিলোমিটার দূরে ফাঁড়িতে হেঁটে গিয়ে আত্মসমর্পণ করল স্বামী। মালদহের হরিশ্চন্দ্রপুরের ভালুকাবাজার বাঙ্গালীপাড়ায় বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, এক আত্মীয়ের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে এই সন্দেহের বশে অভিযুক্ত তাঁর স্ত্রীকে খুন করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চাঁচল শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৪ ০২:৩২
Share:

স্ত্রীকে কুপিয়ে খুন করার পর রক্তাক্ত হাঁসুয়া নিয়ে এক কিলোমিটার দূরে ফাঁড়িতে হেঁটে গিয়ে আত্মসমর্পণ করল স্বামী। মালদহের হরিশ্চন্দ্রপুরের ভালুকাবাজার বাঙ্গালীপাড়ায় বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, এক আত্মীয়ের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে এই সন্দেহের বশে অভিযুক্ত তাঁর স্ত্রীকে খুন করেছে। ওই মহিলা হাঁসুয়া দিয়ে গলার নলি কাটার পর মাথা ও সারা শরীরের বিভিন্ন অংশে কোপানো হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নিহতের নাম পিঙ্গোলা মণ্ডল (২৫)। পুলিশ অভিযুক্ত বিনোদ মণ্ডলকে গ্রেফতার করেছে। চাঁচলের এসডিপিও পিনাকী রঞ্জন দাস বলেন, “অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তিনি অবৈধ সম্পর্ক নিয়ে সন্দেহের বশেই স্ত্রীকে খুন করেছেন বলে মনে হচ্ছে।”

Advertisement

ফুলহার নদীর ওপারে পারভালুকা এলাকা থেকে নদী ভাঙনে সব খুইয়ে পাঁচ বছর আগে ভালুকাবাজারে এসে বসবাস শুরু করে বিনোদ মণ্ডল। তিন বছর আগে প্রতিবেশী পিঙ্গোলা মণ্ডলের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাদের ৬ মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিনোদের বাড়ির পাশেই থাকেন দুই আত্মীয়। বিনোদ দিল্লিতে রাজমিস্ত্রির কাজ করে। তাঁদের এক জনও তাঁর সঙ্গে দিল্লিতে কাজ করেন। দু’জনেই দোলের আগে বাড়িতে আসেন। গত ৩ দিন ধরেই স্ত্রীর সঙ্গে এই নিয়ে ঝগড়া চলছিল বিনোদের। প্রত্যক্ষদর্শীরা জানান, এ দিনও স্ত্রীর সঙ্গে বচসা বাধে বিনোদের। ওই আত্মীয়ের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়ে বিনোদ কথা বলতেই গোলমালের শুরু। বিনোদ আচমকা ঘর থেকে হাঁসুয়া বার করতেই স্ত্রী ভয় পেয়ে পালাতে থাকে। কিন্তু সেই সময় গলির মধ্যেই স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। প্রথমে গলায় কোপ দিতেই লুটিয়ে পড়েন পিঙ্গোলাদেবী। তারপরও মাথায় ও শরীরে একাধিক কোপ দেওয়া হয় বলে অভিযোগ। এর পরে হাঁসুয়া হাতে নিয়েই ফাঁড়ির দিকে ছুটতে শুরু করে বিনোদ। হাতে অস্ত্র থাকায় বাসিন্দারা তার কাছে যেতে সাহস পাননি। ফাঁড়িতে গিয়ে হাঁসুয়া দিয়ে স্ত্রীকে খুন করার কথা বললেও প্রথমে বিশ্বাস করতে চাননি কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে ঘটনাস্থল থেকে পিঙ্গোলাদেবীর দেহ উদ্ধার করা হয়। পুলিশ বিনোদকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন