হাতির কাগজ না থাকায় ধৃত সার্কাস ম্যানেজার

হাতির সঠিক কাগজপত্র না থাকায় সার্কাস ম্যানেজারকে গ্রেফতার করল বন দফতরের আধিকারিকেরা। মঙ্গলবার রাতে মালদহ জেলার গাজলের গরুহাট্টি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় হাতিটিকে। বন দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সুব্রত চট্টোপাধ্যায়। তিনি ওই সার্কাস সংস্থার ম্যানেজার।

Advertisement
শেষ আপডেট: ২৮ মে ২০১৫ ০১:৫৭
Share:

গাজলে উদ্ধার হওয়া হাতি। ছবি: মনোজ মুখোপাধ্যায়।

হাতির সঠিক কাগজপত্র না থাকায় সার্কাস ম্যানেজারকে গ্রেফতার করল বন দফতরের আধিকারিকেরা। মঙ্গলবার রাতে মালদহ জেলার গাজলের গরুহাট্টি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় হাতিটিকে। বন দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সুব্রত চট্টোপাধ্যায়। তিনি ওই সার্কাস সংস্থার ম্যানেজার। তার বাড়ি হাওয়ার বাগনানে। বুধবার ধৃতকে আদালতে পেশ করা হলে বিচারক তার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। আর হাতিটিকে আপাতত বন দফতরকে দেখভালের নির্দেশ দিয়েছেন বিচারক। মালদহের বন দফতরের জেলা আধিকারিক মিনাক্ষী প্রসাদ জানান, প্রায় দুই মাস আগে অসম থেকে ওই সার্কাস সংস্থা মালদহের গাজলে এসে খেলা দেখাচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন