Abdur Razzak Molla

ভাঙড়ে রাজ্জাকের মৃত্যু, ভাল আছেন রেজ্জাক

রেজ্জাক এখন ভাঙড় থেকে তৃণমূল বিধায়ক হলেও তাঁর ডাকসাইটে ইনিংস ছিল ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে। তবে তাঁকেও সিপিএম বহিষ্কার করেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২০ ০৪:২৬
Share:

আব্দুর রেজ্জাক মোল্লা। ফাইল চিত্র।

নাম রাজ্জাক মোল্লা। ভাঙড়ের প্রাক্তন বিধায়ক। সিপিএম থেকে বহিষ্কৃত। বয়স ৭৬। এমন এক জন প্রাক্তন বিধায়কের মৃত্যু সংবাদে বিস্তর বিভ্রান্তি তৈরি হল সর্বত্র। কারণ, প্রয়াত রাজ্জাকের সব অনুষঙ্গেই অদ্ভুত মিল আব্দুর রেজ্জাক মোল্লার সঙ্গে! বিভ্রান্তি কাটাতে শেষমেষ অধুনা তৃণমূল সরকারের মন্ত্রী রেজ্জাককে বলতে হল, ‘‘শুনলাম আমার মৃত্যু সংবাদ রটেছে! এই বিষয়ে আমার বিশেষ কিছু বলার নেই। তবে চাষার ব্যাটা ভালই আছে!’’

Advertisement

পেশায় হোমিয়োপ্যাথ চিকিৎসক, প্রাক্তন বিধায়ক রাজ্জাক প্রয়াত হয়েছেন ভাঙড়ের শ্যামনগরে নিজের বাড়িতেই। কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন তিনি। ভাঙড় থেকে এক বারই বিধায়ক হয়েছিলেন, সেই মেয়াদ ফুরনোর আগেই ‘দল-বিরোধী’ কাজের অভিযোগে সিপিএম তাঁকে বহিষ্কার করেছিল।

রাজ্জাকের মৃত্যু সংবাদ জানা যেতেই রেজ্জাকের জন্য শোকপ্রকাশের পালা শুরু হয়ে গিয়েছিল সামাজিক মাধ্যম এবং অন্যত্র! ঘটনা হল, রেজ্জাক এখন ভাঙড় থেকে তৃণমূল বিধায়ক হলেও তাঁর ডাকসাইটে ইনিংস ছিল ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে। তবে তাঁকেও সিপিএম বহিষ্কার করেছিল। অ্যাঞ্জিয়োপ্লাস্টির পরে আপাতত নিউ টাউনে আছেন রেজ্জাক। মৃত্যু সংবাদ ঘিরে বিভ্রান্তির প্রেক্ষিতে বৃহস্পতিবার তিনি বলেছেন, ‘‘এই ৭৭ বছর বয়সে মানুষ যেমন থাকে, তেমনই আছি।’’

Advertisement

আরও পড়ুন: অ্যাপ ক্যাব নিয়ে পরিবহণ অভিযান

আরও পড়ুন: আগামী মাসে খুলছে গোন্দলপাড়া জুটমিলও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন