partha chatterjee

Partha Chatterjee: রাতে ভুবনেশ্বর এমসেই রাখা হচ্ছে পার্থকে, কলকাতায় ফেরানো হতে পারে মঙ্গলে

স্বাস্থ্য পরীক্ষার পর এমস কর্তৃপক্ষ বিকেলে জানিয়ে দেন, পার্থ চট্টোপাধ্যায়কে হাসপাতালে রেখে দেওয়ার কোনও প্রয়োজন নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ২২:০৮
Share:

পার্থ চট্টোপাধ্যায়

পার্থ চট্টোপাধ্যায়কে সোমবার কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে না। রাতে ভুবনেশ্বর এমসেই রাখা হচ্ছে তাঁকে। আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দেওয়া হল হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। ইডি সূত্রে খবর, মঙ্গলবার সকালে রাজ্যের মন্ত্রীকে কলকাতায় ফিরিয়ে আনা হবে। সে কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

স্বাস্থ্য পরীক্ষার জন্য আদালতের নির্দেশে পার্থকে সোমবার সকালে ওড়িশায় নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর এমস কর্তৃপক্ষ জানিয়ে দেন, পার্থের কিছু অসুস্থতা রয়েছে। তবে তার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করানোর কোনও প্রয়োজন নেই। পাশাপাশিই, জানিয়ে দেওয়া হয়, সোমবার সন্ধ্যায় পার্থকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

এর পর রাতে হাসপাতালের তরফে জানানো হয়, অনিবার্য কারণবশত সোমবার রাতটুকু এমসেই রাখা হচ্ছে পার্থকে। হাসপাতালে ভর্তি করানোর সময় তাঁকে যে কেবিনে রাখা হয়েছিল, সেখান থেকে সরিয়ে অন্য একটি কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। তবে কী কারণে পার্থকে হাসপাতালে রেখে দেওয়া হল, সে ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে বিস্তারিত কিছু জানানো হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন