ঢাল হাপুন, চ্যালেঞ্জ মুকুলকে

কাঁচরাপাড়ার লিচুতলায় বিজয়া সম্মিলনী আদপে ছিল বীজপুরের বিধায়ক, মুকুলপুত্র শুভ্রাংশুকে ঢাল করে তাঁর বাবাকে চ্যালেঞ্জ জানানো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ০৩:২৯
Share:

এক-মঞ্চে: জ্যোতিপ্রিয় মল্লিক ও পার্থ ভৌমিকের (বাঁ দিকে) সঙ্গে শুভ্রাংশু (মাঝখানে)। —নিজস্ব চিত্র।

তাঁর নিজের শহর, কাঁচরাপাড়ায় মুকুল রায়কে ঘর ভাঙানোর চ্যালেঞ্জ ছুড়লেন পুরনো সতীর্থেরা। তাঁর বিধায়ক পুত্রকে তৃণমূল থেকে বের করার চ্যালেঞ্জ জানানো হল একদা তৃণমূলের নম্বর টু-কে।

Advertisement

এ দিন কাঁচরাপাড়ার লিচুতলায় বিজয়া সম্মিলনী আদপে ছিল বীজপুরের বিধায়ক, মুকুলপুত্র শুভ্রাংশুকে ঢাল করে তাঁর বাবাকে চ্যালেঞ্জ জানানো। হাজির ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। প্রথম চ্যালেঞ্জ ছোড়েন পার্থই। বলেন, ‘‘মুকুলবাবু তো রাজ্যের ৭৭ হাজার বুথ নিয়ে নাড়াচাড়া করছেন। অন্য জায়গার কথা বাদ দিন। আপনার নিজের পাড়ার, নিজের ওয়ার্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের এক অন্ধভক্ত রয়েছে। তাঁর নাম শুভ্রাংশু রায়। ক্ষমতা থাকলে তাঁকে আগে দল থেকে বের করে দেখান।’’

জ্যোতিপ্রিয় বলেন, ‘‘মুকুল রায় বিজেপির হাতে তামাক খেলেও শুভ্রাংশু দলের অনুগত সৈনিকই থাকবে।’’ শুভ্রাংশু এ দিন বলেন, ‘‘মুকুল রায় আমার বাবা। কিন্তু আমাকে কাউন্সিলর থেকে বিধায়ক— সব কিছুই করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমি তাঁর সঙ্গ ছাড়তে পারব না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন