Mograhat

Crime: মগরাহাট গুলি-কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত-সহ দুই, ব্যক্তিগত আক্রোশেই খুন, দাবি পুলিশের

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় মূল অভিযুক্ত মানোয়ার মোল্লা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৮ মে ২০২২ ২১:৪৮
Share:

প্রতীকী ছবি।

মগরাহাটে গুলিচালনার ঘটনায় মূল অভিযুক্ত-সহ দু’জনকে গ্রেফতার করল পুলিশ। রবিবার এ কথা জানিয়েছেন ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ধৃতিমান সরকার। পুলিশের দাবি, ব্যক্তিগত আক্রোশ থেকেই খুন করা হয়েছে। সোমবার ধৃতদের ডায়মন্ড হারবার আদালতে পেশ করা হবে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় মূল অভিযুক্ত মানোয়ার মোল্লা। রবিবার সাংবাদিক বৈঠক করে ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ধৃতিমান সরকার জানান, অভিযুক্তদের ভুবনেশ্বর থেকে গ্রেফতার করা হয়েছে। মানোয়ার মোল্লা যে গাড়ি করে পালিয়েছিল, সেই গাড়ির চালক মাসুম ফকিরকেও ধরা হয়েছে।

Advertisement

প্রসঙ্গত, দিন কয়েক আগে মগরাহাট থানার বেণীপুকুর এলাকায় টাকাপয়সা সংক্রান্ত লেনদেনের বিবাদকে কেন্দ্র করে খুন হন মোজাম ঢালি। তদন্তে পুলিশ জানতে পারে, সুদের টাকা ধার নিয়েছিলেন মোজাম। সেই টাকা ফেরত না দেওয়ায় মোজামের সঙ্গে মানোয়ারে বিবাদ বাধে। অভিযোগ, তার জেরেই মোজামকে গুলি করে খুন করে মানোয়ার।

পুলিশ সুপারের দাবি, ‘‘ব্যক্তিগত আক্রোশ থেকে এই খুন করেছে মূল অভিযুক্ত মানোয়ার। অভিযুক্তদের কী ভাবে ধরা হল? পুলিশ সুপার বলেন, ‘‘খুনের পর প্রথমে ক্যানিংয়ে গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত। সেখান থেকে পালিয়ে ভুবনেশ্বর চলে যায় সে। তদন্ত চলাকালীন আমাদের কাছে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেন সংক্রান্ত তথ্য আসে। সেই সূত্র ধরেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।’’ ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ ঢালি বলেন, ‘‘এই খুনের পিছনে আর কোনও কারণ আছে কি না, তা জানতে অভিযুক্তকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে আদালতে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন