মা-মেয়ের খোঁজে নজরে তৃতীয় ব্যক্তি

যদিও সেই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি বলেই দাবি পুলিশের। এই সূত্র পাওয়ার পরে প্রাথমিক ভাবে তদন্তকারীদের ধারণা, ওই ব্যক্তির সঙ্গেই রয়েছেন মা-মেয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০১৮ ০২:৪০
Share:

গরমের ছুটি কাটিয়ে আর বাড়িতে ফেরেননি সুমন স্বর্ণকার ও তাঁর ১৪ বছরের মেয়ে তানিশা (বাঁ-দিকে)। —নিজস্ব চিত্র।

টিটাগড়ের নিখোঁজ মা-মেয়ের সন্ধানে নেমে মিলল এক তৃতীয় ব্যক্তির উপস্থিতি!

Advertisement

যদিও সেই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি বলেই দাবি পুলিশের। এই সূত্র পাওয়ার পরে প্রাথমিক ভাবে তদন্তকারীদের ধারণা, ওই ব্যক্তির সঙ্গেই রয়েছেন মা-মেয়ে। গত রবিবার রাতে ওই ব্যক্তির ফোনের শেষ টাওয়ার লোকেশন ছিল চিৎপুর এলাকা। তবে সেই রাত থেকে মোবাইলটি এখনও বন্ধ রয়েছে। গত রবিবার সন্ধ্যায় টিটাগড়ের বৌবাজার এলাকার বাপের বাড়ি থেকে বেরিয়ে কলকাতা স্টেশন যাওয়ার জন্য অ্যাপ-ক্যাবে ওঠেন মা সুমন স্বর্ণকার ও তাঁর মেয়ে, ১৪ বছরের তানিশা। এর পর থেকে তাঁদের খোঁজ নেই।

সুমনের দাদা সুনীল শেঠ তদন্তকারীদের জানিয়েছেন, তাঁর বোনের মোবাইল থেকেই অ্যাপ-ক্যাবটি বুক করা হয়েছিল। কিন্তু ওই অ্যাপ-ক্যাব সংস্থার সঙ্গে যোগাযোগ করে দেখা যায়, সুমনের নম্বর থেকে কোনও গাড়িই বুক করা হয়নি। বরং অন্য এক ব্যক্তির নম্বর থেকে গাড়িটি বুক করা হয়েছিল। আর সেই নম্বরের টাওয়ার লোকেশন পরীক্ষা করেই তদন্তকারীরা জানতে পারেন, ওই ব্যক্তি ১৫ দিন ধরে ব্যারাকপুরে একটি হোটেলে ঘর ভাড়া নিয়ে ছিলেন।

Advertisement

এমনকি, রবিবার তিনিও ওই একই সময়ে চিৎপুরে পৌঁছেছিলেন। ওই দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ট্রেন ছেড়ে যাওয়ার পরেও রাত ৮টা ২৮ মিনিটে সুমন এবং ওই ব্যক্তির টাওয়ার লোকেশন ছিল ক্যানাল ইস্ট রোডে। তবে কিছু ক্ষণ পরে দু’জনেরই মোবাইল বন্ধ হয়ে যায়। সুনীল বলেন, ‘‘বোন ও জামাইয়ের মধ্যে অশান্তি চলছিল ঠিকই। কিন্তু ওঁদের মধ্যে নিয়মিত যোগাযোগ ছিল। এই ব্যক্তি কে, বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন