পাঁচ লাখের গাঁজা-সহ গ্রেফতার

প্রায় ৩৭ কিলোগ্রাম গাঁজা-সহ গ্রেফতার হলেন এক ব্যক্তি। রবিবার বেলা ১১টা নাগাদ জামশেদপুর-বোকারো (৩২ নম্বর) জাতীয় সড়কে বলরামপুর থানা এলাকার দাঁতিয়া চেকপোস্টে একটি সাদা গাড়িকে আটক করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৬ ০০:২৪
Share:

প্রায় ৩৭ কিলোগ্রাম গাঁজা-সহ গ্রেফতার হলেন এক ব্যক্তি। রবিবার বেলা ১১টা নাগাদ জামশেদপুর-বোকারো (৩২ নম্বর) জাতীয় সড়কে বলরামপুর থানা এলাকার দাঁতিয়া চেকপোস্টে একটি সাদা গাড়িকে আটক করে পুলিশ। জেলা পুলিশ সুপার রূপেশ কুমার জানান, ওই গাড়িতে মাদক পাচার হচ্ছে বলে খবর ছিল। গাড়ি থেকে প্লাস্টিকের বস্তায় রাখা ৩৭ কিলোগ্রাম গাঁজা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় ঝাড়খণ্ডের ধানবাদ জেলার কাতরাসগড় থানা এলাকার মালকেরার বাসিন্দা বিজয় কুমারকে। পুলিশ জানিয়েছে, আটক গাঁজার বাজার মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। সোমবার ধৃতকে আদালতে তোলা হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাংলা লাগোয়া ঝাড়খণ্ডের কিছু এলাকায় বেশ কিছু দিন ধরেই মাদক চক্র সক্রিয় রয়েছে। মাদক পাচারে ব্যবহার করা হয় পুরুলিয়ার কিছু রাস্তা। জেলার রাস্তাগুলি দিয়ে ভিন রাজ্যেও অনেক মাদক পাচার হয় বলে খবর রয়েছে বলে দাবি পুলিশের। সেই মোতাবেকই এ দিন বলরামপুর হয়ে পুরুলিয়ার দিকে আসার পথে দাঁতিয়া চেকপোস্টে গাড়িটিকে আটক করে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ঝাড়খণ্ডের বোকারো এলাকাতেই এই চক্রের চাঁইরা সক্রিয়। গাড়িটি রেজিস্ট্রেশন নম্বর ঝাড়খণ্ডের। সেটি বোকারোর দিকেই যাচ্ছিল। জেলা পুলিশ সুপার জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশ থেকে ওই গাঁজা আনা হচ্ছিল। জেলা পুলিশের এক কর্তা জানান, এই চক্রের সঙ্গে আর কারা জড়িত ধৃতকে জেরা করে তা জানার চেষ্টা করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন