AAP

AAP: নজর পঞ্চায়েত ভোটে, অনুব্রত-গড়ে জমি চায় কেজরীবালের আপ, রাস্তা ‘খোলা’ রাখছে তৃণমূল

কিছু দিন আগে বীরভূম জেলার সর্বত্র পোস্টার লাগানো হয়েছিল আপের। ওই পোস্টারে দেওয়া নম্বরে মিসড কল দিয়ে দলের সদস্য হওয়ার আবেদনও করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কীর্ণাহার শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৬:০৭
Share:

কীর্ণাহারে আপের প্রচার। —নিজস্ব চিত্র।

পঞ্চায়েত ভোটের আগে অনুব্রত-গড় বীরভূমে পায়ের তলার জমি খুঁজছে আম আদমি পার্টি (আপ)। মঙ্গলবার আপ সদস্যদের দেখা গেল কীর্ণাহারে সদস্য সংগ্রহ কর্মসূচিতে। যদিও আপের এই কর্মসূচিকে পাত্তা দিচ্ছে না তৃণমূল।
কিছু দিন আগে বীরভূম জেলার সর্বত্র পোস্টার লাগানো হয়েছিল আপের তরফে। ওই পোস্টারে দেওয়া নম্বরে মিসড কল দিয়ে দলের সদস্য হওয়ার আবেদনও করা হয়েছিল। মঙ্গলবার প্রকাশ্যে দেখা গেল বীরভূমের আপ নেতারা সদলবলে নেমে পড়েছেন দলের প্রচারে। কীর্ণাহার বাজারে দেখা যায় আপ সদস্যরা লিফলেট বিলি করছেন। পাশাপাশি মিসড কল দিয়ে আপের সদস্য হওয়ার আবেদনও করত দেখা যায় তাঁদের। দলের বীরভূম জেলার সভাপতি বিশ্বদীপ মৈত্র বলেন, ‘‘আমরা পঞ্চায়েত নির্বাচনকে লক্ষ্য করে এই কর্মসূচি শুরু করেছি। আজ লিফলেট বিলি করে আমাদের দলের আদৰ্শ সাধারণ মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করলাম। সেই সঙ্গে যাঁরা মিসড কল দিয়ে আমাদের দলে যোগদানের আবেদন করেছে তাদের সঙ্গেও আমরা কথা বলছি।’’

Advertisement

আপের এই কর্মসূচি নিয়ে বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায়ের বক্তব্য, ‘‘এখানে সকলের রাজনীতি করার অধিকার আছে। তাঁরাও করছেনও। আমরা চাই বিরোধী দলও নির্বাচনে লড়াই করুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন