‘অবৈধ’ সম্পর্ক, মারধরের নালিশ

পড়শি ব্যক্তির সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদে ওই ব্যক্তিকে পোলে বেঁধে রাখল স্বামী। পুলিশ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামের লোকজন। ঘটনাটি ঘটে রবিবার সন্ধ্যে সাতটা নাগাদ, সাঁইথিয়ার ডাঙালপাড়া গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁইথিয়া শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৬ ০১:০৩
Share:

পড়শি ব্যক্তির সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্কের প্রতিবাদে ওই ব্যক্তিকে পোলে বেঁধে রাখল স্বামী। পুলিশ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামের লোকজন। ঘটনাটি ঘটে রবিবার সন্ধ্যে সাতটা নাগাদ, সাঁইথিয়ার ডাঙালপাড়া গ্রামে। পরে পুলিশ ওই বধূর স্বামী ও গ্রামবাসীদের বুঝিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায় এ ব্যাপারে কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডাঙ্গালপাড়া গ্রামের বিবাহিত ওই ব্যক্তির মুরগীর একটি খামার আছে। বছর ২০ আগে তাঁর বিয়ে হয়। অভিযোগ, তিনি পড়শি যুবকের স্ত্রীর সঙ্গে বছর চার-পাঁচ আগে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। ক্রমশ বিষয়টি জানাজানি হয়। ওই মহিলার স্বামীর দাবি, ‘‘সম্পর্ক নিয়ে জটিলতা বাড়ে। প্রতিবাদ করি। লোকজন মিটিয়ে দেয়। শনিবার ফের একই ঘটনা ঘটে। সে নিয়ে আবার প্রতিবাদ করায় স্ত্রী পালিয়ে যায়।’’ তিনি বলেন, ‘‘সন্ধ্যায় ওই ব্যাক্তি মটরবাইক নিয়ে গ্রামে ফেরে। আমি ও গ্রামবাসীরা মিলে তাঁকে পোলে বেঁধে রাখি।’’

পুলিশ পরে খবর পেয়ে ওই পড়শি ব্যক্তিকে উদ্ধার করে। এ দিন তিনি বলেন, ‘‘আমার সঙ্গে বছর পাঁচেক হল ওই মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। কয়েকমাস আগে গ্রামের লোকজন নিষেধ করায় আমি সম্পর্ক থেকে সরে আসি। এ দিন আমাকে পোলে বেঁধে মারধর করেন গ্রামের কিছু লোকজন।’’

Advertisement

পুলিশ জানায়, এক ব্যক্তিকে উদ্ধার করে আনা হয়েছে। কেউ কোনও অভিযোগ করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন