Death

মাটির পাঁচিল ভেঙে মৃত্যু বৃদ্ধার

প্রতিবেশীরা জানান, বুলু ও কয়েক জন বৃদ্ধা প্রতি দিন প্রতিবেশীর বাড়ির দরজার পাশে বসে গল্প করতেন। কয়েক দিনের বৃষ্টির ফলে মাটির পাঁচিল দুর্বল হয়ে গিয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১০:১৯
Share:

মৃত বুলু মণ্ডল, (ডান দিকে) ভেঙে পড়া দেওয়াল। নিজস্ব চিত্র

পাঁচিল ভেঙে মৃত্যু হল এক বৃদ্ধার। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নলহাটি ২ ব্লকের শীতলগ্রাম পঞ্চায়েতের হামিদপুর গ্রামে। পুলিশ জানায় মৃতের নাম বুলু মণ্ডল (৮৪)। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে মল্লারপুর থানার ডুমরা গ্রামে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হয় দুলের হেমব্রম (৫৭) নামের এক বৃদ্ধার।

Advertisement

প্রতিবেশীরা জানান, বুলু ও কয়েক জন বৃদ্ধা প্রতি দিন প্রতিবেশীর বাড়ির দরজার পাশে বসে গল্প করতেন। কয়েক দিনের বৃষ্টির ফলে মাটির পাঁচিল দুর্বল হয়ে গিয়েছিল। অন্য দিনের মতো এ দিনও গল্প করার সময়ে আচমকা পাঁচিলটি তাঁদের উপরে ভেঙে পড়ে। স্থানীয়েরা চার জনকে উদ্ধার করে লোহাপুর হাসপাতালে নিয়ে যান। তিন জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। বুলুর মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগায় তাঁর মৃত্যু হয়।

শনিবার রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ময়না-তদন্তের পরে দেহ গ্রামে নিয়ে আসা হয়। এ দিন হামিদপুর গ্রামে মৃতার বাড়ির ভেতর থেকে কান্নার আওয়াজ শোনা যাচ্ছিল। প্রতিবেশীরা ভিড় করে ছিলেন। বুলুর দু’সন্তান রয়েছে। মৃতার আত্মীয় সাধন মণ্ডল বলেন, ‘‘বিকেলে মহাদেব মুখোপাধ্যায়ের দরজার পাশে বসে পাড়ার কয়েক জন বৃদ্ধা গল্প করতেন। এ ভাবে মাটির পাঁচিল ভেঙে পড়বে কেউ ভাবতে পারেনি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন