Anubrata Mondal

Anubrata Mandal: লটারি পেলেও আমি, লোককে দিলেও আমি, লটারিপ্রাপ্তি নিয়ে মুখ খুললেন কেষ্ট

কেষ্টর লটারিপ্রাপ্তির জল্পনা নিয়ে মঙ্গলবারই নাম না করে ফেসবুকে খোঁচা দিয়েছেন বোলপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৭:৪০
Share:

লটারি প্রাপ্তি নিয়ে মুখ খুললেন অনুব্রত মণ্ডল। — ফাইল চিত্র

এক কোটি টাকার লটারি জেতা নিয়ে মুখ খুললেন তৃণমূলের বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সোমবার তাঁর লটারিপ্রাপ্তি নিয়ে জল্পনা শুরু হয়েছে। মঙ্গলবারও অবশ্য সেই সংবাদ সত্যি কি না তা স্পষ্ট করেননি কেষ্ট।
স্বরোজগার দফতরের চেয়ারম্যান পদে আসীন হওয়ার পর মঙ্গলবার বোলপুরের সার্কিট হাউসে বোর্ড সদস্যদের নিয়ে বৈঠকে বসেন অনুব্রত। বৈঠক শেষেই সাংবাদিকদের মুখোমুখি হতেই লটারিতে এক কোটি টাকা পাওয়ার বিষয়ে জানতে চান তাঁরা। প্রশ্নের উত্তরে ধোঁয়াশা বজায় রেখে দিয়েছেন কেষ্ট।

Advertisement

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ধন্ধ জিইয়ে রেখেই অনুব্রত বলেন, ‘‘লটারি পেলেও আমি পাব। লোককে দিলেও আমি দেব। জেনে কোনও লাভ আছে?’’

কেষ্টর লটারিপ্রাপ্তির জল্পনা নিয়ে মঙ্গলবারই নাম না করে ফেসবুকে খোঁচা দিয়েছেন বোলপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরা। কেষ্টকে ‘কাকা’ ডাকতেই অভ্যস্ত অনুপম। সেই ‘কাকা’র নাম না করে ‘ভাইপো’ অনুপম ফেসবুকে লেখেন, ‘...হঠাৎ করে কী জন্য পেল...সেটাই ভাবার বিষয়!!???’ শুধু দু’লাইন মন্তব্য নয়, এই পোস্টের সঙ্গে ‘ভানু পেল লটারি’ চলচ্চিত্রের একটা মিমও জুড়ে দেন তিনি। যদিও অনুপমের খোঁচা নিয়ে কোনও জবাব আসেনি বীরভূমের তৃণমূল নেতৃত্বের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন