Bus Accident

বাঁকুড়ায় যাত্রীবোঝাই বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা পিকআপ ভ্যানের, আহত বাসের অন্তত ২০ যাত্রী

পুলিশের প্রাথমিক অনুমান, জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যানটির পিছনের দিকে একটি চাকা ফেটে যায়। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান ধাক্কা মারে উল্টো দিক থেকে আসা বাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৫:৩০
Share:

— প্রতীকী ছবি।

বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত দুই গাড়ির চালক-সহ বাসের অন্তত ২০ জন যাত্রী। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দায় ৬০ নম্বর জাতীয় সড়কের উপর। আহতদের উদ্ধার করে ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে বাঁকুড়ার দিক থেকে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাত্রীবোঝাই একটি বেসরকারি বাস বিষ্ণুপুরের দিকে যাচ্ছিল। ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার পথে ওন্দা ডাকঘরের সামনে আচমকাই উল্টো দিক থেকে আসা বাদামবোঝাই একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা মারে বাসে। ঘটনায় পিকআপ ভ্যান ও বাসচালক-সহ বাসের বেশ কয়েক জন যাত্রী আহত হন। বাস ও পিকআপ ভ্যানের ধাক্কার প্রবল শব্দে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় ব্যবসায়ী, বাসিন্দারা। পৌঁছয় ওন্দা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় দ্রুত আহতদের উদ্ধার করে ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বাদামবোঝাই পিকআপ ভ্যানটির পিছনের ডান দিকের চাকা ফেটে যাওয়াতেই তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তার জেরেই বিপত্তি। আহত বাসযাত্রীরা এখন স্থিতিশীল রয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন