Bus Accident

যাত্রীবোঝাই সরকারি বাসের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ, নলহাটিতে আহত অন্তত ৪০ বাসযাত্রী

যাত্রীবোঝাই বাসটি বীরভূমের নলহাটির দিক থেকে মোড়গ্রামের দিকে যাচ্ছিল। সামনের দিক থেকে আসছিল একটি খালি ডাম্পার। মহেশপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১২:০৩
Share:

সরকারি বাস এবং ডাম্পারের সংঘর্ষে আহত অন্তত ৪০ জন বাসযাত্রী। — নিজস্ব চিত্র।

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই সরকারি বাসের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ। সংঘর্ষে জখম অন্তত ৪০ জন বাসযাত্রী। রবিবার পথ দুর্ঘটনাটি ঘটে রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বীরভূমের নলহাটি থানার মহেশপুর গ্রামের কাছে।

Advertisement

রবিবার সকাল ১০টা নাগাদ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি যাত্রীবোঝাই বাস বীরভূমের নলহাটির দিক থেকে মোড়গ্রামের দিকে যাচ্ছিল। সামনের দিক থেকে আসছিল একটি খালি ডাম্পার। মহেশপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটিতে ছিলেন অন্তত পঞ্চাশ জন যাত্রী। তাঁদের মধ্যে চল্লিশ জন অল্পবিস্তর আহত হয়েছেন। তাঁদের মধ্যে দশ জনের আঘাত গুরুতর। আহতদের উদ্ধার করে লোহাপুর ব্লক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাস এবং ডাম্পারটি আটক করেছে।

কী করে দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। বাস বা ডাম্পারের কোনও যান্ত্রিক ত্রুটির কারণেই দুর্ঘটনা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন