Anubrata Mondal

Chandranath Adhikary: আমি নিরাপত্তাহীনতায় ভুগছি, আপাতত ছুটিতে, কেষ্ট-পর্বে মন্তব্য চিকিৎসক চন্দ্রনাথের

হাসপাতাল থেকে আপাতত কয়েক দিনের ছুটি নিয়েছেন বীরভূমের বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। বৃহস্পতিবার এ কথা জানিয়েছেন তিনি।

Advertisement
শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৫:৩১
Share:

হাসপাতাল থেকে আপাতত কয়েক দিনের ছুটি নিয়েছেন বীরভূমের বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। বৃহস্পতিবার এ কথা জানিয়েছেন তিনি। ঘটনাচক্রে এই দিনেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বোলপুরের নিচুপট্টির বাড়িতে গিয়ে তাঁকে তদন্তে অসহযোগিতার অভিযোগে গরুপাচার মামলায় আটক করেছে সিবিআই।

Advertisement

গত মঙ্গলবার রাতে বোলপুর মহকুমা হাসপাতালের তরফে একটি চিকিৎসক দল পৌঁছয় অনুব্রতর বাড়িতে। সেই দলে ছিলেন চন্দ্রনাথ। তিনিই পরীক্ষা করেন অনুব্রতকে। আর তা নিয়ে বিতর্ক দানা বাঁধে। যদিও তার পর দিন অর্থাৎ বুধবার চন্দ্রনাথ দাবি করেন, তিনি সাদা কাগজে অনুব্রতকে ১৪ দিন ‘বেডরেস্ট’ নেওয়ার পরামর্শ লিখে দেন। আর তা অনুব্রতের নির্দেশে করেন বলেও দাবি করেছেন ওই চিকিৎসক। এর পর দিনই কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে অনুব্রতকে আটক করেন সিবিআই আধিকারিকরা। ঘটনাচক্রে এই দিন থেকেই চন্দ্রনাথ কর্মস্থল থেকে ছুটি নিয়েছেন দিন কয়েকের জন্য। তাঁর কথায়, ‘‘আমি শারীরিক এবং মানসিক ভাবে বিপর্যস্ত। পাশাপাশি, নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই সাত দিনের জন্যে নিজেই ছুটি নিয়েছি।’’

মঙ্গলবার অনুব্রতর বাড়িতে চিকিৎসক দল যাওয়া নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিরোধীরা। তার পর এ নিয়ে মুখ খোলেন চন্দ্রনাথ। বিস্ফোরক দাবি করেন বোলপুর মহকুমা হাসপাতালের ওই চিকিৎসক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন