Suri

বীরভূমের গ্রামে দুই পাড়ার বিবাদ ঘিরে ব্যাপক ইট বৃষ্টি, আহত ৮

পাড়ার অল্পবয়সী কিছু ছেলে অন্য পাড়ার মধ্যে দিয়ে জোরে বাইক চালিয়ে ঘুরে বেড়ায় কালীপুজোর সময়। তা নিয়ে ওই ছেলেদের সঙ্গে অন্য পাড়ার বচসা থেকে উত্তেজনা তৈরি হয়।

Advertisement

নিজস্ব সংবাদাতা

সিউড়ি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ২১:২৭
Share:

গ্রামে চলছে পুলিশের টহল। নিজস্ব চিত্র।

বীরভূমে সিউড়ির চাঙ্গুরিয়া গ্রামে ঝামেলা থামাতে এলাকায় পুলিশ নামাতে হল। কালীপুজোর সময় জোরে বাইক চালানো নিয়ে দুই পাড়ার মধ্যে ঝমেলা হয়। বৃহস্পতিবার আবার টিউবয়েল সরানোকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা তৈরি হওয়ায় তা বড় আকার ধারণ করে।

Advertisement

ওই গ্রামের এক পাড়ার অল্পবয়সী কিছু ছেলে অন্য পাড়ার মধ্যে দিয়ে জোরে বাইক চালিয়ে ঘুরে বেড়ায় কালীপুজোর সময়। তা নিয়ে ওই ছেলেদের সঙ্গে অন্য পাড়ার বচসা থেকে উত্তেজনা তৈরি হয়। দুই পাড়ার মানুষও ঝামেলায় জড়িয়ে পড়েন। সেই ঘটনা তখনকার মতো কোনও রকমে ধামা চাপা পড়ে যায়।

বৃহস্পতিবার গ্রামে একটি টিউবওয়েল সারানো নিয়ে ফের ঝামেলা বাধে। বিবাদ এমন পর্যায় পৌঁছয় যে দুই পাড়ার মানুষ একে অপরের দিকে ইট বৃষ্টি শুরু করেন। দু পক্ষের প্রায় ৮ জন আহত হন ইটের আঘাতে। তাঁদের মধ্যে কয়েক জনকে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

পরিস্থিতি সামাল দিতে সিউড়ি থানার আইসি ঘটনাস্থলে যান। নতুন করে যাতে আর কোনও অশান্তি না তৈরি হয় তার জন্য প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন