ধর্ষণের নালিশ, গ্রেফতার দুই

পাড়ারই বধূ ও নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল দু’জন। আদ্রা থানার এলাকায় বাড়িতে ঢুকে পড়শি বধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত উত্তম বাউরি আদ্রা থানার এলাকার বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আদ্রা ও তালড্যাংরা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৬ ০১:০৫
Share:

পাড়ারই বধূ ও নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল দু’জন। আদ্রা থানার এলাকায় বাড়িতে ঢুকে পড়শি বধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত উত্তম বাউরি আদ্রা থানার এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, ওই বধূ তাঁদের কাছে অভিযোগ করেছেন, ওই যুবক রবিবার রাতে তাঁর বাড়িতে ঢুকে ধর্ষণ করে। বধূর চিৎকারে বাড়ির লোকজন জেগে গেলে যুবকটি পালিয়ে যায়। বধূটি সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এ দিন নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করা হয়। বছর দেড়েক আগেও ওই অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন এই এলাকারই এক তরুণী। সে বারও গ্রেফতার হয়েছিল। সেই মামলায় সে জামিনে মুক্ত ছিল।

Advertisement

এ দিকে, তালড্যাংরায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মীর বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তালড্যাংরা থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তি অনিল পাল ওই নাবালিকার পাড়ারই বাসিন্দা। সোমবার বিকেলে পাড়ায় বছর দশের ওই নাবালিকা খেলা করছিল। অভিযোগ, সেই সময় ওই বৃদ্ধ তাকে একটি ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। মঙ্গলবার ওই নাবালিকার মা থানায় বিষয়টি নিয়ে অভিযোগ জানায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন