মহম্মদবাজারে জোড়া খুনে ফের আটক

জোড়া খুনের ঘটনার চার দিন পরেও সূত্র হাতড়ে বেড়াচ্ছে পুলিশ। ঘটনার তিন দিন পরে রবিবার নিহত দুই বোন সুস্মিতা ও পুষ্পিতার বাবা দেবাশিস সাধু মহম্মদবাজার থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মহম্মদবাজার শেষ আপডেট: ২০ জুন ২০১৬ ০৬:৪৯
Share:

থানায় এফআইআর দায়ের করে ফিরছেন নিহত দুই বোনের বাবা।

জোড়া খুনের ঘটনার চার দিন পরেও সূত্র হাতড়ে বেড়াচ্ছে পুলিশ। ঘটনার তিন দিন পরে রবিবার নিহত দুই বোন সুস্মিতা ও পুষ্পিতার বাবা দেবাশিস সাধু মহম্মদবাজার থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে যাতে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার ব্যবস্থা করে, লিখিত অভিযোগে সেই আবেদন জানিয়েছেন দেবাশিসবাবু। যদিও ঘটনা হল, ওই হত্যাকাণ্ডের ব্যাপারে পুলিশ এখনও অন্ধকারে।

Advertisement

এই ক’দিন ধরে নিহত দুই বোনের পরিচিত ও আত্মীয়দের থানায় আটকে রেখে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। কিন্তু জেরা পর্বে তেমন কোনও সূত্র না মেলায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে, নিহদের মা অপর্ণা সাধু, তাঁর পরিচিত চণ্ডীচরণ লাহা ও সবিতা মাহারা এবং ছোট মামা রামপ্রসাদ সাহাকে জিজ্ঞাসাবাদ করে মুরারই থেকে শনিবার গভীর রাত্রে আটক করা হয়েছে সুবল মণ্ডল নামে এক স্কুলশিক্ষককে। সুবলবাবু অপর্ণাদেবীর পূর্ব পরিচিত এবং ঘনিষ্ঠ। পুলিশ একটি সূত্রে জানা যাচ্ছে, অপর্ণাদেবীকে জিজ্ঞাসাবাদ করে ও সুবলবাবুর ফোনের টাওয়ার লোকেশন করে দেখা গেছে, ঘটনার আগের দিন বুধবার অর্থাৎ ১৫ তারিখ তিনি সাঁইথিয়া ও মহম্মদবাজার এলাকায় ছিলেন। পুলিশের দাবি, জেরার মুখে ওই শিক্ষক দাবি করেছেন, ওই রাত্রে তিনি বাড়িতে ছিলেন না। ব্যক্তিগত কাজে বর্ধমান গিয়েছিলেন। তবে অপর্ণাদেবীকে সঙ্গে নিয়ে তাঁকে জেরা করা এখনও শেষ হয়নি। জানা গেছে, তাঁর আসল বাড়ি, ময়ূরেশ্বর থানার বাসুদেবপুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন