dead body

ব্যবসায় অনেক টাকা ধার, সতেরো বছরের কন্যাকে রেখে বিষ খেয়ে আত্মঘাতী বোলপুরের দম্পতি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম পুলক গঙ্গোপাধ্যায় (৫০) এবং মুক্তমালা গঙ্গোপাধ্যায় (৪৫)। তাঁদের একমাত্র কন্যা ইন্দ্রাণী একাদশ শ্রেণির ছাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৭
Share:

পুলক গঙ্গোপাধ্যায় এবং মুক্তমালা গঙ্গোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

অস্বাভাবিক মৃত্যু হল বীরভূমের বোলপুরের দম্পতির। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই দম্পতি। তাঁদের এক মাত্র কন্যাও রয়েছেন। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম পুলক গঙ্গোপাধ্যায় (৫০) এবং মুক্তমালা গঙ্গোপাধ্যায় (৪৫)। তাঁদের একমাত্র কন্যা ইন্দ্রাণী একাদশ শ্রেণির ছাত্রী। তাঁরা দীর্ঘ দিন ধরে থাকতেন রথীন্দ্রপল্লি এলাকায় নিজের বাড়িতে। মাস দু’য়েক আগে তাঁরা সুরুলে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। তাঁরা কাঁথা স্টিচের ব্যবসা করতেন। তাঁদের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে তাঁদের গুরুতর অসুস্থ অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পরে সেখানেই তাঁদের মৃত্যু হয়।

দীনবন্ধু মুখোপাধ্যায় নামে মৃত দম্পতির এক পরিচিত বলেন, ‘‘ওঁরা এখানে ভাড়া থাকতেন। আজ সকালে তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়। যেটা জানতে পেরেছি, ওঁরা বিষ খেয়ে মারা গিয়েছেন।’’ পুলিশ প্রাথমিক তদন্তে স্থানীয় বাসিন্দাদের থেকে জানতে পেরেছে, পুলক এবং মুক্তামালার কাঁথা স্টিচের ব্যবসায় মন্দা চলছিল। বাজারে তাঁদের অনেক টাকা ঋণও হয়ে গিয়েছিল। তার জেরে দু’জনে মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। পুলিস দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন