দুধকুমারের জামিন

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডল। থানায় বিক্ষোভ দেখাতে গিয়ে কাজে বাধা দেওয়া, বেআইনি ভাবে আটকানো ও সম্পত্তি ভাঙচুরের মামলায় তিনি অভিযুক্ত। মঙ্গলবার ওই মামলায় তিনি বোলপুর আদালতে আত্মসমর্পণ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০১ জুলাই ২০১৫ ০২:২৩
Share:

বোলপুর আদালতে দুধকুমার মণ্ডল।

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডল। থানায় বিক্ষোভ দেখাতে গিয়ে কাজে বাধা দেওয়া, বেআইনি ভাবে আটকানো ও সম্পত্তি ভাঙচুরের মামলায় তিনি অভিযুক্ত। মঙ্গলবার ওই মামলায় তিনি বোলপুর আদালতে আত্মসমর্পণ করেন। সরকার পক্ষের আইনজীবী ফিরোজকুমার পাল বলেন, “বোলপুরের ভারপ্রাপ্ত এসিজেএম সৌরভ নন্দীর এজলাসে আত্মসমর্পণ করেন দুধকুমার মণ্ডল। বিচারক তাঁকে ৩০০ টাকার বন্ডে তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছেন।” দুধকুমারবাবুর আইনজীবী সুতপা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, রাজনৈতিক ভাবে প্রভাবিত হয়ে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে তাঁর বিরুদ্ধে পুলিশ এই অভিযোগ এনেছিল। দুধকুমার মণ্ডলের সামাজিক সম্মানহানি করার জন্য ইলামবাজার থানার পুলিশ এই মামলা করে। এই অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারীদের হাতে কোনও প্রমাণ নেই বলে তাঁর দাবি। প্রসঙ্গত, চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি ইলামবাজারে তৃণমূলের সন্ত্রাসের অভিযোগ তুলে এলাকায় প্রতিবাদ মিছিল করে বিজেপি। ওই ঘটনায় ইলামবাজার থানার এ এসআই নিমাইচন্দ্র ধীবর দুধকুমারবাবুর সঙ্গে দলের অন্যতম জেলা সম্পাদক তথা ইলামবাজার ব্লক পর্যবেক্ষক চিত্তরঞ্জন সিংহ এবং স্থানীয় নেতা অনিল চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ভাঙচুর, হিংসায় মদত দেওয়া এবং বেআইনি ভাবে আটকানোর লিখিত অভিযোগ করেন থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন