Crime

প্রাক্তন সেনাকর্মীর নাবালিকা মেয়েকে অপহরণ, ভিন্ রাজ্য থেকে উদ্ধার, গ্রেফতার ১

বোলপুরের বাইপাস এলাকার বাসিন্দা শ্যামানন্দ সরকার প্রাক্তন সেনাকর্মী। অভিযোগ, তাঁর ১৪ বছরের মেয়েকে গত ১৫ জুলাই বাড়ি থেকে নিয়ে চলে যান বিশ্বজিৎ দাস নামে যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২২:৪৩
Share:

নিজস্ব চিত্র

প্রাক্তন সেনাকর্মীর মেয়েকে অপহরণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করল বোলপুর থানার পুলিশ। ১৫ জুলাই ১৪ বছরের নাবালিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বাড়ি থেকে নিয়ে চলে গিয়েছিলেন বিশ্বজিৎ দাস নামে এক যুবক। সোমবার হলদিয়া থেকে তাঁদের আটক করে পুলিশ৷

Advertisement

বোলপুরের বাইপাস এলাকার বাসিন্দা শ্যামানন্দ সরকার প্রাক্তন সেনাকর্মী। অভিযোগ, ১৫ জুলাই বাড়ি থেকে মেয়েকে নিয়ে পালিয়ে যান বিশ্বজিৎ দাস নামে যুবক। এই যুবকের বাড়ি বোলপুরের সুরশ্রীপল্লী এলাকায়। বয়স ২৯ । বিয়ের প্রস্তাব দিয়ে নাবালিকাকে বাড়ি থেকে নিয়ে চলে যাওয়ার জন্য বোলপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন শ্যামানন্দ।

Advertisement

সোমবার বোলপুর থানার পুলিশ হলদিয়া থেকে তাঁদের আটক করে। নাবালিকাকে বাড়ি থেকে বেশ কিছু সোনার গয়না নিয়ে আসতেও বাধ্য করা হয় বলেও অভিযোগ। নাবালিকার বাবার অভিযোগ, বিশ্বভারতীর কর্মী বলে মিথ্যে পরিচয় দিয়েছিলেন বিশ্বজিৎ। নেটমাধ্যমে আলাপের পর ভুয়ো পরিচয় দিয়ে তুলে নিয়ে গিয়েছিল নাবালিকা মেয়েকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন