যুবকের ঝুলন্ত দেহ

পৃথক ঘটনায় দু’জনের অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় রামপুরহাটের ৭ নম্বর ওয়ার্ডে রবীন্দ্রনাথ লেট (৩২) নামে এক যুবকের ঝুলন্ত দেহ মিলেছে। পরিবারের দাবি, সকালে বাড়ি নির্মাণকে কেন্দ্র করে ওই যুবকের সঙ্গে পড়শি দুই মহিলার ঝামেলা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৬ ০১:৫৩
Share:

পৃথক ঘটনায় দু’জনের অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় রামপুরহাটের ৭ নম্বর ওয়ার্ডে রবীন্দ্রনাথ লেট (৩২) নামে এক যুবকের ঝুলন্ত দেহ মিলেছে। পরিবারের দাবি, সকালে বাড়ি নির্মাণকে কেন্দ্র করে ওই যুবকের সঙ্গে পড়শি দুই মহিলার ঝামেলা হয়। প্রাথমিক ভাবে ঝামেলা মিটে গেলেও মৃত যুবকের নামে থানায় শ্লীলতাহানির অভিযোগ করা হয়েছে এমন খবর শুনে সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন রবীন্দ্রনাথ। পরে বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। পুলিশের দাবি, ওই যুবকের বিরুদ্ধে থানায় কোনও শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়নি। রবীন্দ্রনাথ ভুল খবর পেয়েছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই ঘটনার জেরে মানসিক অবসাদ থেকে রবীন্দ্রনাথ আত্মঘাতী হয়ে থাকতে পারেন। অন্য একটি ঘটনায় ঊর্মিলা মাল (১৬) নামে এক কিশোরীর অস্বভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত কিশোরীর বাড়ি রামপুরহাট থানার খরুণ গ্রামে। দু’টি ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। দু’টি ক্ষেত্রেই আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন