Suicide

ছ’বছরের ছেলেকে খুন করে পুরুলিয়া পুলিশ লাইনে আত্মঘাতী হোমগার্ড

দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল কলেজে পাঠিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৭:০৪
Share:

প্রতীকী ছবি।

নিজের ৬ বছরের ছেলেকে খুন করে আত্মঘাতী হলেন পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনের এক হোমগার্ড। মৃত হোমগার্ডের নাম হেমন্ত হেমব্রম। তাঁর ছেলের নাম সোমজিৎ হেমব্রম। এই ঘটনার জেরে সোমবার সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনে। টামনা থানার পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল কলেজে পাঠিয়েছে। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সে জেলার পুলিশ আধিকারিকেরা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হেমন্ত আগে মাওবাদীদের সঙ্গে যুক্ত ছিলেন। স্পেশ্যাল হোমগার্ডের কাজ পাওয়ার পর স্ত্রী এবং একমাত্র সন্তানকে নিয়ে পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনের আবাসনে থাকতেন। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে প্রায়শই দাম্পত্য কলহ লেগে থাকত হেমন্তের। সোমবার ভোরেও স্ত্রীর সঙ্গে তাঁর একপ্রস্থ ঝগড়া হয়েছিল বলে জানা গিয়েছে।

অভিযোগ, এর পরই নিজের ছ’বছরের ছেলের গলা টিপে ধরেন হেমন্ত। তখন তাঁর স্ত্রী প্রতিবেশীদের সাহায্য চাইতে বাড়ির বাইরে যান। কিছু ক্ষণের মধ্যেই প্রতিবেশীদের নিয়ে আবাসনে ফিরতেই তিনি দেখেন তাঁর স্বামী এবং ছেলে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরেই নিজের ছেলেকে খুন করেছেন ওই হোমগার্ড। তার পর নিজের গলায় ছুরি চালিয়ে আত্মঘাতী হয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন