Coal Case

গভীর রাতে পুলিশি অভিযান, বীরভূমে একটি বাড়ি থেকে উদ্ধার ৫০ মেট্রিক টন অবৈধ কয়লা, পলাতক অভিযুক্ত

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় দুবরাজপুর থানার পুলিশ। অভিযুক্ত সাদ্দামের বাড়ি থেকে উদ্ধার হয় ৫০ মেট্রিক টন অবৈধ কয়লা। কোথা থেকে এত কয়লা আনা হল, জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫৯
Share:

বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণ অবৈধ কয়লা। নিজস্ব চিত্র।

বীরভূমের দুবরাজপুর থানার ঘাটগোপালপুর গ্রামে সাদ্দাম খান নামে এক ব্যক্তির বাড়ি থেকে থেকে প্রচুর পরিমাণ অবৈধ কয়লা উদ্ধার করল দুবরাজপুর থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেনের নেতৃত্বে বিরাট পুলিশবাহিনী অভিযান চালায়। ঘাটগোপালপুর গ্রাম থেকে প্রায় ৫০ মেট্রিক টন অবৈধ কয়লা উদ্ধার হয়েছে।

Advertisement

অভিযুক্ত সাদ্দাম পলাতক। দুবরাজপুর থানার পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কোথা থেকে, কী ভাবে এত কয়লা সেখানে এল, কোথায় তা বিক্রি করা হত এবং সর্বোপরি এই ব্যবসার সঙ্গে আর কে কে যুক্ত, জানার চেষ্টা করছে দুবরাজপুর থানার পুলিশ।

প্রসঙ্গত, এর আগেও দুবরাজপুর থানার পুলিশ প্রচুর অবৈধ কয়লা উদ্ধার করেছে। কখনও ডিপো থেকে আবার কখনও পাচার হওয়ার সময় গাড়ি বা ট্রাক ভর্তি অবৈধ কয়লা উদ্ধার করে দুবরাজপুর থানার পুলিশ। এ বার গ্রামের একটি বসত বাড়ি থেকে উদ্ধার হল ৫০ মেট্রিক টন অবৈধ কয়লা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন