চ্যাম্পিয়ন পুরুলিয়া সৈনিক স্কুল

আন্তঃসৈনিক স্কুল পূর্বাঞ্চলীয় স্তরের ক্রীড়া ও বিতর্ক প্রতিযোগিতা হয়ে গেল পুরুলিয়া সৈনিক স্কুলে। পাঁচ দিন ব্যাপী এই প্রতিযোগিতায় যোগ দিয়েছিল মণিপুরের ইম্ফল, অসমের গোয়ালপাড়া, নাগাল্যান্ডের পুঙ্গলওয়া এবং পুরুলিয়ার সৈনিক স্কুলের ২৮৭ জন প্রতিযোগী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৫ ০০:৩২
Share:

আন্তঃসৈনিক স্কুল ক্রীড়া পুরুলিয়ায়। ছবি: সুজিত মাহাতো।

আন্তঃসৈনিক স্কুল পূর্বাঞ্চলীয় স্তরের ক্রীড়া ও বিতর্ক প্রতিযোগিতা হয়ে গেল পুরুলিয়া সৈনিক স্কুলে। পাঁচ দিন ব্যাপী এই প্রতিযোগিতায় যোগ দিয়েছিল মণিপুরের ইম্ফল, অসমের গোয়ালপাড়া, নাগাল্যান্ডের পুঙ্গলওয়া এবং পুরুলিয়ার সৈনিক স্কুলের ২৮৭ জন প্রতিযোগী। ১ জুলাই প্রতিযোগিতার উদ্বোধন করেছিলেন পুরুলিয়ার জেলাশাসক তন্ময় চক্রবর্তী। রবিবার শেষদিনে উপস্থিত ছিলেন পুরুলিয়ার সাংসদ মৃগাঙ্ক মাহাতো, পুরুলিয়ার সৈনিক স্কুলের অধ্যক্ষ কর্নেল রাহুল শর্মা প্রমুখ। ক্রীড়া প্রতিযোগিতার চারটি বিভাগের মধ্যে বাস্কেটবল, ভলিবল এবং হকিতে জয়ী হয়েছে পুরুলিয়া সৈনিক স্কুল। ফুটবলে জিতেছে ইম্ফল। এ ছাড়া বিতর্কের ইংরেজি ও হিন্দি দু’টি বিভাগেই জয়ী হয় পুরুলিয়া সৈনিক স্কুলের ছাত্রেরা। সামগ্রিক ভাবে সেরার শিরোপা পেয়েছে পুরুলিয়া, রানার্স হয়েছে অসমের গোয়ালপাড়া। তৃতীয় ও চতুর্থ স্থান পেয়েছে মণিপুর ও নাগাল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন