Jhalda

Jhalda Councillor Murder Case: ভাইরাল হয়েছিল অডিয়ো, ঝালদা থানার সেই আইসি-কে দফায় দফায় জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ বন দফতরের গেস্ট হাউসে সিবিআইয়ের অস্থায়ী শিবিরে পৌঁছন সঞ্জীব। তার পর থেকেই তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝালদা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১২:৩৮
Share:

ঝালদার আইসি সঞ্জীব ঘোষকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের। —নিজস্ব চিত্র।

কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনে এ বার ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করল সিবিআই। বৃহস্পতিবার সকালে বেশ কিছু ক্ষণ তাঁকে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বিকেলে তাঁকে ফের তলব করা হয়। তপন-হত্যার পর থেকে ঝালদার আইসি-র একাধিক অডিয়ো ভাইরাল হয়। এর পরেই ওই ঘটনার সঙ্গে আইসির নাম জড়িয়ে যায়।

Advertisement

বৃহস্পতিবার প্রথম দফায় সকাল ১০টা নাগাদ বন দফতরের গেস্ট হাউসে সিবিআইয়ের অস্থায়ী শিবিরে পৌঁছন সঞ্জীব। তার পর থেকে তাঁকে টানা প্রায় সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। নিহত তপনের স্ত্রী পূর্ণিমা প্রথম থেকেই ঝালদার আইসি-র ভূমিকা নিয়ে নানা প্রশ্ন তুলে আসছেন। সে কারণেই সঞ্জীবকে তলব করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

এর পর বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ ফের ঝালদা থানার আইসি-কে তলব করেন সিবিআই আধিকারিকরা। ফের শুরু হয় জিজ্ঞাসাবাদ। বুধবার সিবিআইয়ের আধিকারিকরা তপন-হত্যায় জড়িত থাকার অভিযোগে সত্যবান প্রামাণিক নামে এক হোটেল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ওই দিনই তাঁকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। তাঁকে চার দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন