Firearms

খুনের মামলার আসামীকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার লাভপুর পুলিশের

বীরভূম জেলার লাভপুরের হাতিয়া গ্রাম পঞ্চায়েতের বিষয়পুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লাভপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৫:৫৪
Share:

ধৃত যুবক। নিজস্ব চিত্র।

আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল লাভপুর থানার পুলিশ। ধৃত যুবকের নাম লালন শেখ। ধৃত যুবক খুন এবং ডাকাতির মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সুত্রে জানা গিয়েছে, বীরভূম জেলার লাভপুরের হাতিয়া গ্রাম পঞ্চায়েতের বিষয়পুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে দু’টি আগ্নেয়াস্ত্র এবং ৫টি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে বিষয়পুর এলাকায় ঘুরে বেড়াচ্ছিল এই যুবক। সে সময় এলাকাবাসীদের সন্দেহ হওয়ার স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

তার পর লাভপুর থানার পুলিশ সেখানে যায়। পুলিশকে দেখেই সেখান থেকে পালানোর চেষ্টা করে সে। পালানোর সময় হাতে থাকা একটি ব্যাগ ফেলে দেয় সে। সেই ব্যাগেই রাখা ছিল আগ্নেয়াস্ত্র। পিছনে ধাওয়া করে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের বাড়ি বীরভূম জেলার সাঁইথিয়া এলাকায়। তার বিরুদ্ধে একটি খুন এবং বেশ কয়েকটি ডাকাতির মামলাও রয়েছে। তার প্রচুর শক্র রয়েছে বলে পুলিশকে জানিয়েছে সে। শত্রুর হাত থেকে নিজেকে বাঁচিয়ে রাখতেই নিজের কাছে আগ্নেয়াস্ত্র এবং গুলি রেখেছিল বলে পুলিশকে জানিয়েছে লালন। তবে লাভপুর এলাকায় সে কী করতে এসেছিল তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন