ভারতীকে জবাব দিলেন অনুব্রত

দলের তরফে বাঁকুড়ার বিষ্ণুপুরের নির্বাচনী পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে রবিবার সেখানে সভা করেন অনুব্রত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

বিষ্ণুপুর ও বাঘমুণ্ডি শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ০০:২৪
Share:

ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে পাল্টা হুঁশিয়ারি দিলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও সমালোচনা করেন।

Advertisement

শনিবার কেশপুরে গিয়ে রীতিমতো হুমকি দেন ভারতী। একটি ভিডিয়ো ফুটেজে দেখা যায় (সত্যতা অবশ্য আনন্দবাজার যাচাই করেনি) ভারতী তৃণমূল কর্মীদের উদ্দেশে বলেন, ‘‘মেরে খাচ্ছে আর ভয় দেখাচ্ছে। ভোট করতে দেবে না! টেনে টেনে বাড়ি থেকে বার করে কুকুরের মতো মারব। বলে গেলাম।’’ এমনকি তিনি উত্তরপ্রদেশ থেকে এক হাজার লোক নিয়ে আসার হুঁশিয়ারিও দেন।

দলের তরফে বাঁকুড়ার বিষ্ণুপুরের নির্বাচনী পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে রবিবার সেখানে সভা করেন অনুব্রত। জয়পুরের মাগুরিয়া ও পরে বাঁকাদহের সভায় অনুব্রত দাবি করেন, ‘‘ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ কী ভয়ঙ্কর মহিলা! বলে কি না কুত্তার মতো তৃণমূল কর্মীদের মারবে! তুমি জেনে রাখো, আমরাও তাহলে বেড়ালের মতো মারব। তুমি ফোঁস করলে, আমিও ফোঁস করব। ঘাটালের মানুষ কি চুপ করে বসে থাকবে?’’ ভারতী এ দিন পাঁশকুড়ায় প্রচারে ছিলেন। তাঁর মন্তব্য, ‘‘অশিক্ষিত লোকের জবাব আমার মত শিক্ষিত মানুষ দেবে না।’’

Advertisement

পুরুলিয়ার বাঘমুণ্ডিতে অভিষেক বলেন, ‘‘ঘাটালের প্রার্থীর ক্ষমতা পাওয়ার আগেই এই ঔদ্ধত্য! বাংলার মানুষ কোনও দিনও মেনে নেবেন না। যাঁরা বাংলার মানুষকে কুকুর বলে অপমান করেন, তাঁদের যোগ্য জবাব দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন