দেওয়াল লিখন মোছার নালিশ

তৃণমূলের পক্ষ থেকে বিজেপির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। স্থানীয় তৃণমূল নেতা বিকাশ লোহারের দাবি, এই ঘটনায় দলের কেউ যুক্ত নয়। দলের প্রতিটি সদস্য তাঁদের প্রার্থীর ভোট প্রচারে ব্যস্ত। বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা বলে দাবি তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তালড্যাংরা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৯ ০৫:১৪
Share:

তালড্যাংরার খিচকা গ্রামে। নিজস্ব চিত্র

বিজেপির দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তালড্যাংরা থানার হাড়মাসড়া পঞ্চায়েত এলাকার খিচকা গ্রামের ঘটনা। বিজেপির তালড্যাংরা মণ্ডল-১ যুব সভাপতি দুর্গাপদ পণ্ডার অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খিচকা গ্রামের দুলেপাড়ায় তাঁদের প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে লেখা দেওয়াল লিখন মুছে দেয়। শনিবার সকালে বিষয়টি নজরে আসে। ওই দেওয়ালে তৃণমূল নিজেদের প্রার্থীর নাম লিখেছে বলেও অভিযোগ। এমনকি, বাড়ির মালিককে হুমকি দেওয়া হয়েছে বলেও তাঁর অভিযোগ। বিষয়টি বিজেপির জেলা নেতৃত্বকে জানানোর পাশাপাশি পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হবে বলে তিনি জানান।

Advertisement

যদিও তৃণমূলের পক্ষ থেকে বিজেপির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। স্থানীয় তৃণমূল নেতা বিকাশ লোহারের দাবি, এই ঘটনায় দলের কেউ যুক্ত নয়। দলের প্রতিটি সদস্য তাঁদের প্রার্থীর ভোট প্রচারে ব্যস্ত। বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা বলে দাবি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন